রবিবার, ১৪ Jul ২০২৪, ১২:৪১ পূর্বাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

দ্বিতীয় সন্তানের অপেক্ষায় কোহলি-আনুশকা

ক্রীড়া ডেস্কঃ কয়েক মাস ধরেই বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা নিজেকে লোকচক্ষুর আড়ালেই রেখেছেন। স্বামী বিরাট কোহলির সঙ্গে ক্রিকেট সফরেও যাচ্ছেন না তিনি। এর ওপর পারিবারিক কারণ দেখিয়ে টানা দুই সিরিজে ছুটি নিয়েছেন কোহলি। সোশ্যাল মিডিয়ায় গুঞ্জন উঠতে শুরু করেছে যে কোহলি দ্বিতীয় সন্তানের বাবা হতে চলেছেন। অবশেষে, এই বিষয়ে মুখ খুললেন আইপিএলে কোহলির সাবেক সতীর্থ ও বন্ধু এবি ডি ভিলিয়ার্স।

শনিবার (৩ ফেব্রুয়ারি) নিজের ইউটিউব চ্যানেলে এক ভিডিওতে কোহলির দ্বিতীয়বারের মতো বাবা হতে যাওয়ার বিষয়টি নিশ্চিত করেন এই সাবেক ক্রিকেটার। কোহলি প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি জানি সে ভালো আছে। সে তার পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছে। এ কারণেই প্রথম দুই ম্যাচে সে খেলছে না। আমি এর বাইরে আর কিছু নিশ্চিত করছি না। ওকে ফিরতে দেখার অপেক্ষা করছি এখন। সে ভালো আছে। খুশি আছে।

এরপরই কোহলি-আনুশকা দম্পতির আসন্ন সন্তানের খবর ফাঁস করেন ডি ভিলিয়ার্স, ‘আমি বিরাটের সঙ্গে কথা বলছিলাম। তখনই জানতে পারি। আনুশকা দ্বিতীয়বার মা হতে চলেছে। তাই এই সময় ওর পাশে থাকা বিরাটের কর্তব্য। ক্রিকেটার হলেও পরিবার সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ। সবাই সেটাই করে। বিরাটও করছে। এর জন্য ওর ক্রিকেটের প্রতি ভালবাসা নিয়ে প্রশ্ন তোলার কোনো মানে নেই।

রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর হয়ে আইপিএলে খেলার সুবাদে ডি ভিলিয়ার্স–কোহলি একে অপরের ঘনিষ্ঠ। সাম্প্রতিক বিষয়গুলো নিয়ে কোহলির সঙ্গে বার্তা আদান–প্রদান হয়েছে জানিয়ে সাবেক প্রোটিয়া তারকা বলছেন, ‘সে কী বলেছে, দেখি। আমি তোমাদের কিছুটা ভালোবাসা দিতে চাই। তো, আমি তাকে লিখলাম যে বেশ কিছুদিন ধরে তোমার সঙ্গে সাক্ষাতের অপেক্ষায় আছি। তুমি কেমন আছো? সে বলল, “এখন আমার পরিবারের সঙ্গে থাকা দরকার।

ঘরের মাঠে ভারত ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ টেস্টের সিরিজ খেললেও, কোহলি প্রথম দুই ম্যাচ থেকে ছুটি নিয়েছেন। যদিও তার ছুটির পেছনে ‘ব্যক্তিগত কারণে’র কথা উল্লেখ করা হয় বিসিসিআইয়ের দেওয়া সংবাদ বিজ্ঞপ্তিতে। তাই নানামুখী আলোচনা তৈরি হয়েছে এই তারকা ক্রিকেটারকে নিয়ে। এছাড়া গুঞ্জন উঠেছিল, তার মা সরোজ কোহলি অসুস্থ। তবে ডি ভিলিয়ার্সের কথায় পাওয়া গেল ভিন্ন খবর।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com