রবিবার, ১৪ Jul ২০২৪, ১২:৩৫ পূর্বাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

শাকিব খানের নতুন পথচলা

বিনোদন প্রতিবেদকঃ ঢাকার সিনেমার জনপ্রিয় নাযক শাকিব খানের ব্যবসায়ী হিসেবে নতুন পথচলা। একটি আন্তর্জাতিক প্রতিষ্ঠানের পরিচালক হিসেব শুরু হলো ব্যবসায়ী হিসেবে শাকিব খানের পথচলা। যেখানে বিশ্বমানের স্কিনকেয়ার, কসমেটিকস, টয়লেট্রিজ, হোম কেয়ার, পারফিউমসহ নানা পণ্য পাওয়া যাবে। বাংলাদেশ ছাড়াও শাকিব খানের এই কোম্পানির পণ্য পাওয়া যাবে যুক্তরাষ্ট্র, কানাডা, অস্ট্রেলিয়া, মধ্যপ্রাচ্য, সিঙ্গাপুর, ইউরোপের বিভিন্ন দেশে।

এ উপলক্ষে শনিবার (২০ জানুয়ারি) দুপুরে রাজধানীর পাঁচ তারকা হোটেল ওয়েস্টিনে জমকালো অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির আর দুই পরিচালক শাহরিয়ার আলম, আবুল বাশার হাওলাদার ও প্রধান নির্বাহী এমদাদুল হক সরকার প্রমুখ।

এ বিষয়ে শাকিব খান সাংবাদিকদের বলেন, “আমি আজকে ভীষণ আনন্দিত। কারণ, যে স্বপ্ন আমি দেখেছিলাম কয়েক বছর আগে, সে স্বপ্নের বাস্তবায়ন হতে যাচ্ছে। আমি যখন যুক্তরাষ্ট্রের বিভিন্ন শপিং মলে মেড ইন বাংলাদেশ লেখা কাপড় দেখতাম, খুব গর্বিত হতাম। সেই সঙ্গে এ–ও ভাবতাম, এই কাপড়ের মতো বাকি সব পণ্য, যেমন কসমেটিকস, টয়লেট্রিজ, ইলেকট্রনিকসও যদি আমার দেশে তৈরি হতো, কতই–না অসাধারণ হতো। তখন আমার বন্ধুদের সঙ্গে আমি আলাপ করেছিলাম এমন একটা কসমেটিকস, টয়লেট্রিজ, স্কিনকেয়ার ইন্ডাস্ট্রির স্বপ্ন আমি দেখি, যা হবে বিশ্বমানের কিন্তু উৎপাদন হবে আমার দেশে—তা হবে সব শ্রেণির মানুষের হাতের নাগালে, সহজলভ্য হবে, কিন্তু মানে ও গুণে হবে সেরা।”

প্রসঙ্গত, হায়দরাবাদে হিমেল আশরাফ পরিচালিত “রাজকুমার” সিনেমার শুটিং শেষে ঢাকায় ফিরবেন শাকিব। এরপর একই সিনেমার জন্য উড়াল দেবেন যুক্তরাষ্ট্রে। ফিরে এসে শুরু করবেন রায়হান রাফি পরিচালিত “তুফান” সিনেমার প্রস্তুতি।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com