বৃহস্পতিবার, ২৫ Jul ২০২৪, ০৭:০৮ পূর্বাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

ক্র্যাবের নির্বাচন,চলছে ভোটগ্রহণ

নিজস্ব প্রতিবেদকঃ বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন (ক্র্যাব) কার্যনির্বাহী কমিটি ২০২৪ এর নির্বাচনের ভোটগ্রহণ চলছে।

রাজধানীর সেগুন বাগিচায় ক্র্যাব কার্যালয়ে সোমবার সকাল ১০টা থেকে এ ভোটগ্রহণ শুরু হয়েছে। মধ্যাহ্নভোজ ও নামাজের জন্য আধা ঘণ্টা বিরতি বাদে বিকেল ৪টা পর্যন্ত চলবে এ ভোটগ্রহণ।

ভোটগ্রহণ কার্যক্রম শুরুর আগেই সকাল থেকে ক্র্যাব কার্যালয়ের সামনে আসতে থাকেন ভোটাররা। নির্ধারিত সময়েই অত্যন্ত সুশৃঙ্খল ও আনন্দমুখর পরিবেশে ভোটগ্রহণ শুরু হয়।

এবারের নির্বাচনে মোট ১৫টি পদে ৩২ জন প্রার্থী অংশ নিয়েছেন। এ নির্বাচনে মোট ৩০১ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

এবারের নির্বাচনে সভাপতি, সাধারণ সম্পাদক ও অন্যান্য পদে মোট প্রার্থীর সংখ্যা ৩২ জন।

এরমধ্যে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন দুজন। তারা হলেন- ইসারফ হোসেন ইসা ও কামরুজ্জামান খান। সহ-সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন চারজন। তারা হলেন- এনামুল কবীর রুপম, উমর ফারুক আলহাদী, নিত্য গোপাল তুতু ও শাহীন আবদুল বারী। সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন চারজন। তারা হলেন- এম এম বাদশাহ, এস এম নুরুজ্জামান, দুলাল হোসেন ও সিরাজুল ইসলাম। যুগ্ম সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন তিনজন। তারা হলেন- আবদুল লতিফ রানা, দিপন দেওয়ান ও নিয়াজ আহম্মেদ লাবু। অর্থ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন আমিনুল ইসলাম ও হরলাল রায় সাগর। সাংগঠনিক সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন মো. তানভীর হাসান ও শহিদুল ইসলাম রাজী।

এছাড়াও দপ্তর সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন দুজন। তারা হলেন- কামাল হোসেন তালুকদার ও মো. উজ্জ্বল হোসেন জিসান। প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন নিহাল হোসাইন ও মাজহারুল ইসলাম খান। ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন রকিবুল ইসলাম মানিক। কল্যাণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন দুজন। তারা হলেন- ওয়াসিম সিদ্দিকী ও মো. মাহমুদুল হাসান। প্রশিক্ষণ ও তথ্যপ্রযুক্তি সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন ইসমাঈল হুসাইন ইমু। আন্তর্জাতিক সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন তিনজন। তারা হলেন- গোলাম সাত্তার রনি, মোহাম্মদ জাকারিয়া ও শাহীন আলম। কার্যনির্বাহী সদস্য পদ তিনটিতে প্রতিদ্বন্দ্বিতা করছেন চারজন। তারা হলেন- আলী আজম, মো. আবু দাউদ খান, মো. শহিদুল আলম ও শেখ কালিমউল্যাহ।

এ ভোটের মাধ্যমে আগামী এক বছরের জন্য অপরাধ বিষয়ক সাংবাদিকদের এ সংগঠন পরিচালনায় নেতৃত্ব নির্বাচন করবেন ভোটাররা।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com