বৃহস্পতিবার, ১৮ Jul ২০২৪, ০১:২৮ পূর্বাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

অবশেষে দীর্ঘদিনের সঙ্গীকে বিয়ে করলেন জেসিন্ডা আরডার্ন

আন্তর্জাতিক ডেস্কঃ দীর্ঘদিনের সঙ্গী ক্লার্ক গেফোর্ডকে বিয়ে করেছেন নিউজিল্যান্ডের সাবেক প্রধানমন্ত্রী জেসিন্ডা আরডার্ন। গতকাল শনিবার দেশের দুই বড় দ্বীপের একটি নর্থ আইল্যান্ডে ঘরোয়া অনুষ্ঠানে অল্প কিছু অতিথির উপস্থিতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন তিনি।

ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি বলছে, রাজধানী ওয়েলিংটন থেকে ৩১০ কিলোমিটার উত্তরের নর্থ আইল্যান্ডের হকস বের ক্রেগি রেঞ্জ উইনারিতে জেসিন্ডা আরডার্ন ও ক্লার্কের বিয়ের আয়োজন করা হয়েছিল।

২০২২ সালের শুরুর দিকে বিয়ের কথা থাকলেও করোনাভাইরাস মহামারি এতে বাদ সাধে। বাধ্য হয়ে বিয়ে পিছিয়ে দেন নিউজিল্যান্ডের তৎকালীন প্রধানমন্ত্রী জেসিন্ডা আরডার্ন। ২০১৭ থেকে গত বছরের জানুয়ারি পর্যন্ত প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেন তিনি। এ সময় সন্তানও জন্ম দিয়েছেন।

বিবিসি বলছে, এই দম্পতি এক দশক ধরে একসাথে বসবাস করে আসছেন এবং নেভ নামে পাঁচ বছর বয়সী এক কন্যাও রয়েছে তাদের। সাবেক এই প্রধানমন্ত্রী বিয়েতে তার ঘনিষ্ঠ বন্ধু ডিজাইনার জুলিয়েট হোগানের হাতির দাঁতের মিশ্রণে তৈরি করা বিশেষ এক পোশাক পরেছিলেন।

দেশটির স্থানীয় সংবাদমাধ্যম নিউজিল্যান্ড হেরাল্ডের প্রতিবেদনে বলা হয়েছে, আরডার্নের বিয়ের জুতা মাউন্ট মঙ্গানুইয়ের ডিজাইনার কেওস অ্যান্ড হারমনি বানিয়েছিলেন। বিয়েতে আরডার্নকে তার সঙ্গীর পাশে সাদা ফুলের তোড়া হাতে দেখা যায়। আর কন্যা নেভ তার বাবার সাথে অনুষ্ঠানে হাজির হয়েছিল। তার দাদী লরেল আরডার্নের বিয়ের পোশাক থেকে তৈরি করা পোশাক পরেছিল নেভ।

সূত্র: বিবিসি

 

 

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com