বৃহস্পতিবার, ২৫ Jul ২০২৪, ১২:০২ পূর্বাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

শ্রীপুরের  গোসিংগা বাসিকে শুভেচ্ছা জানিয়েছেন চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ শরিফ খান।

গাজীপুর প্রতিনিধিঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানেরআদর্শকে বুকে ধারণ করে। রাষ্ট্রনায়ক জননেত্রী শেখ হাসিনার  উন্নয়নের অগ্রযাত্রা দাঁড় প্রান্তে জনগণের কাছে নিয়ে যেতে চায়গোসিংগা ইউনিয়নের কৃতি সন্তান শরিফ খান।

একজন আদর্শ কর্মী হিসেবে সহানুভূতিশীল ব্যক্তি হিসেবে মানুষের খাদেম হিসেবে নিয়োজিত হতে চান। একটি নিখুত সহানুভূতিশীল ব্যক্তিত্বপূর্ণ সামাজিক লোকহিসেবে মানুষের পাশে থেকে সেবায় নিয়োজিত হতে চান শরিফ খান। পিতার নাম আলহাজ মোতালেব খান,  যার উদ্দেশ্যটা ছিল গোসিংগা মা মাটি মানুষের পাশে দাঁড়ানো। যার উদ্দেশ্য অসহায় হত দরিদ্র পরিবার ও গরিবদের মাঝে একটু সুখের স্পর্শ দেওয়ার জন্য। একজন আওয়ামী পরিবারের ঘরে জন্ম নিয়ে বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে ধারণ করে যে মানুষটি দিনরাত মানুষের জন্য সেবায় নিয়োজিত থাকেন তিনি শরিফ খান। যার রাজনীতিটা শুরু হয়েছিল প্রয়াত শ্রীপুরের সাবেক এমপি এডভোকেট রহমত আলী সাহেবের হাত ধরে।
যিনি একজন রাজনৈতিক ব্যক্তি হিসেবে গোসিংগা আওয়ামী যুবলীগের যুগ্ন আহবায়কের দায়িত্ব পালন করেছিলেন এবং পরবর্তী সময়ে শ্রীপুর উপজেলা যুবলীগের সম্মানিত সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছিলেন। শুধু জনসাধারণের সচেতনতা নয়আওয়ামী পরিবারের প্রত্যেকটি অঙ্গ সংগঠনের সাথে সংযুক্ত হয়েজননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য লড়াই সংগ্রাম করেছেন। তাই আগামী দিনে গোসিংগা মা মাটির পাশে থেকে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে নির্বাচিত হয়ে সামাজিক উন্নয়ন হতদরিদ্রের মাঝে আপনাদের সেবায় নিয়োজিত থাকতে চান।
পবিত্র ঈদুল আযহা কে সামনে রেখে গোসিংগা বাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন  চেয়ারম্যান প্রার্থী শরিফ খান। একজন নিবেদিত কর্মী হিসেবে গোসিংগা বাসীর কাছে খাদেম হয়ে থাকবেন বলে জানিয়েছেন এবং হতদরিদ্র ধনী গরিব সকল পেশাদার মানুষদের পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন,  গোসিংগা ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থী  শরিফ খান।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com