বৃহস্পতিবার, ২৫ Jul ২০২৪, ০১:৩৪ পূর্বাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

চকরিয়া থেকে গাঁজাসহ একজন মাদক কারবারি গ্রেফতার

মীর আহমেদঃ
কক্সবাজার জেলার চকরিয়া থানাধীন বিকেএসপি আঞ্চলিক প্রশিক্ষণ কেন্দ্রের সামনে মহাসড়কে অস্থায়ী চেকপোস্ট স্থাপন করে করে ১৭ কেজি গাঁজা উদ্ধারসহ একজন মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫।

র‌্যাব-১৫ সূত্রে জানা যায় যে র‌্যাব- এর আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, এক মাদক কারবারী যাত্রী বেশে চট্টগ্রাম থেকে কক্সবাজারগামী মারসা পরিবহনের বাসে করে অবৈধ মাদকদ্রব্য গাঁজাসহ কক্সবাজারের উদ্দেশ্যে আসছে। উক্ত সংবাদের ভিত্তিতে গত ০২ জুন ২০২৪ তারিখ অনুমান ১৪.৩০ ঘটিকায় র‌্যাব-১৫, ব্যাটালিয়ন সদরের একটি চৌকস আভিযানিক দল কক্সবাজার জেলার রামু থানাধীন জোয়ারিয়ানালা ইউনিয়ন বিকেএসপি আঞ্চলিক প্রশিক্ষণ কেন্দ্রের সামনে চট্টগ্রাম-কক্সবাজার গামী মহাসড়কের উপর অস্থায়ী চেকপোস্ট স্থাপনপূর্বক তল্লাশী অভিযান পরিচালনা করে। এ সময় তল্লাশী অভিযান পরিচালনাকালে কক্সবাজারগামী মারসা পরিবহনের একটি যাত্রিবাহী বাসে (যার নং- চট্ট-মেট্রো-ব-১১-১২৭৪) যাত্রীবেশে থাকা একজন যাত্রীর আচরণ ও গতিবিধি সন্দেহজনক হওয়ায় তাকে আটক করা হয়। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তির সাথে থাকা খাকী রংয়ের স্কচটেপ দ্বারা মোড়ানো অবস্থায় ০৬টি বান্ডেল হতে সর্বমোট ১৭ (সতেরো) কেজি গাঁজা উদ্ধার করা হয়।

র‌্যাব জানায় প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মাদক কারবারীর বিস্তারিত পরিচয়: মোঃ স্বপন (৩৪), পিতা-মৃত ফয়েজ উদ্দিন, মাতা-রোখেয়া বেগম, সাং-সিংরাইশ, বড়বাড়ি, ০৮নং ওয়ার্ড, মুন্সিরহাট ইউনিয়ন, থানা-চৌদ্দগ্রাম, জেলা-কুমিল্লা বলে জানা যায়। জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত মাদক কারবারী বিভিন্ন পন্থা অবলম্বন করে দীর্ঘদিন ধরে মাদকদ্রব্য গাঁজার ব্যবসা করতো। সে আর্থিক লাভের জন্য প্রতিনিয়ত অভিনব কায়দা/পদ্ধতি অবলম্বনের মাধ্যমে মাদকদ্রব্য তার নির্ধারিত এজেন্টদের নিকট পৌঁছে দিতো। উপরোল্লিখিত মাদকদ্রব্য গাঁজা কক্সবাজারে বিক্রয়ের জন্য যাত্রী সেজে চট্টগ্রাম থেকে আসার সময় অভিযানস্থলে র‌্যাবের আভিযানিক দলের নিকট ধৃত হয়।

উদ্ধারকৃত মাদকদ্রব্য গাঁজাসহ গ্রেফতারকৃত মাদক কারবারীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে কক্সবাজার জেলার রামু থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে বলে জানা যায়।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com