বুধবার, ২৪ Jul ২০২৪, ০৮:২৮ অপরাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

শেরপুরে দুই উপজেলায় ভোটগ্রহণ শুরু

মোঃ মানিক মিয়া, শেরপুর প্রতিনিধি :
নিরাপত্তা ব্যবস্থার মধ্য দিয়ে নকলা ও নালিতাবাড়ী উপজেলায় দ্বিতীয় ধাপে ভোটগ্রহণ শুরু হয়েছে। মঙ্গলবার (২১ মে) সকাল ৮টা থেকে ব্যালট পেপারের মাধ্যমে ভোটগ্রহণ শুরু হয়েছে, চলবে বিকাল ৪টা পর্যন্ত।
সকাল ৮ থেকে কয়েকটি কেন্দ্র ঘুরে দেখা যায় ভোটারদের উপস্থিতি একবারেই কম। আর ভোট কেন্দ্রের বাইরে উৎসুক জনতার ভীর দেখা গেছে।
জেলা নির্বাচন অফিস সূত্র জানায়, নালিতাবাড়ী উপজেলায় মোট ভোটার সংখ্যা ২ লাখ ৩৯ হাজার ৩০৬ জন। মোট ভোটকেন্দ্র রয়েছে ৮৩টি। এ উপজেলায় চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৪ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।
আর নকলা উপজেলায় মোট ভোটার সংখ্যা ১ লাখ ৭৯ হাজার ৬০৬ জন। মোট ভোট কেন্দ্র রয়েছে ৭৯টি। এ উপজেলায় চেয়ারম্যান পদে ৫ জন প্রার্থী, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৫ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।
জেলা প্রশাসন জানিয়েছেন, নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও ভোটের পরিবেশ শান্ত রাখতে পুলিশ, র‍্যাব, বিজিবি, আনসার বাহিনী মোতায়েন রয়েছে। এছাড়া জুডিশিয়াল, নির্বাহী ম্যাজিস্ট্রেট ও পুলিশের স্টাইকিং ও মোবাইল টিম মোতায়েন রয়েছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com