বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৯:৩৫ পূর্বাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

বিজয়নগর উপজেলা পরিষদ নির্বাচনের প্রতীক বরাদ্দ 

শাহনেওয়াজ শাহ্, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি :
ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক দেওয়া হয়েছে। আগামী ৫ জুন ৬ষ্ট উপজেলা পরিষদ নির্বাচনের ৪র্থ ধাপের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।
আজ ২০ মে (সোমবার) জেলা প্রসাসকের হল রুমে অতিরিক্ত জেলা প্রশাসক ও রিটার্নীং কর্মকর্তা আবদুল্লাহ আল মামুন ৬ জন চেয়ারম্যান, ৯ জন ভাইস চেয়ারম্যান ও সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ জন প্রার্থীর প্রতীক ঘোষণা করেন।
বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান নাছিমা মুকাই আলী ঘোরা প্রতীক। কাজী মোহাম্মদ রফিকুল ইসলাম কাপ পিরিচ, আল জাবের (জাবেদ আহমেদ) আনারস,  মোঃ মোশাহেদ হোসেন পাগড়ি, মোঃ হারুন অর রশীদ জোড়া ফুল, মোঃ মুজিবুর রহমান মটর সাইকেল।
ভাইস চেয়ারম্যান পদে মুফতি রেদওয়ানুল বারী সিরাজী পালকি, এডঃ মোঃ রফিকুল ইসলাম উড়োজাহাজ, মোঃ মোখলেছুর রহমান লিটন বৈদ্যুতিল বাতি, সুর্ণিমল সাহা তালা, মোঃ কবির আহমেদ বই, মৃণাল চৌধুরী লিটন মাইক, মোঃ নজরুল ইসলাম টিউবওয়েল ও মোঃ রাজ্জাক মিয়া টিয়া পাখি।
সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান পদে হালিমা আক্তার ফুটবল, বর্তমান উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাবিত্রী রাণী , উপজেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি মোছাঃ ফয়জুন্নাহার হাস ও মোছাঃ সুহেদা আক্তার প্রজাপতি, প্রীতি খন্দকার পদ্ম ফুল প্রতীক পেয়েছেন।
এসময় রিটার্নীং কর্মকর্তা সকলকে নির্বাচনের আচরণ বিধি মেনে প্রচার প্রচারনা করতে বলেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com