শুক্রবার, ১৯ Jul ২০২৪, ১১:৩৭ পূর্বাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

নতুন গান নিয়ে আসছেন লায়লা ও কামরুজ্জামান রাব্বি।

শাহীন আলম সিলেট থেকে:-  ১৭ই মে ২০২৪, শুক্রবার আসছে জনপ্রিয় কন্ঠশিল্পী লায়লা ও কামরুজ্জামান রাব্বির নতুন মিউজিক ভিডিও। গানটির শিরোনাম “প্রেম করিবো সুজন চিনে”। জনপ্রিয় গীতিকার ও সুরকার লন্ডন প্রবাসী লেখক মানিক চাঁনের কথা ও সুরে গানটির সংগীতায়োজন করেছেন নাহিদুল হক ও রুহুল আমিন জীবন।

এই গানের মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী হাছিব খান শান্ত ও প্রিয়া। মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন নাহিদুল হক। ১৭ই মে ২০২৪, শুক্রবার বাংলাদেশ সময় বিকেল ৩টা বাজে গানটি Manik Chan ইউটিউব চ্যানেলে অবমুক্ত হবে বলে জানা গেছে। গান প্রসঙ্গে কন্ঠশিল্পী লায়লা ও কামরুজ্জামান রাব্বি বলেন, চমৎকার কথামালা ও সুরে সম্পূর্ন গানটি নির্মিত হয়েছে।

সেই সাথে উভয় গানের গীতিকার ও সুরকার লন্ডন প্রবাসী মানিক চাঁনকে অসাধারন এই গানটি রচনা করার জন্য আন্তরিক ভাবে অভিনন্দন জানাচ্ছি। আশাকরছি, গান ও ভিডিও সবার কাছে ভাল লাগবে। পরিচালক নাহিদুল হক বলেন, কথার সঙ্গে মিল রেখে মনোরম পরিবেশে গানটির ভিডিও নির্মান করা হয়েছে।

আশাকরছি সব শ্রেনীর মানুষ গানটি পছন্দ করবেন। গানটির গীতিকার ও সুরকার লন্ডন প্রবাসী মানিক চাঁন গানটি প্রসঙ্গে বলেন আমার লেখা গান ইতিমধ্যে দেশের সুনামধন্য শিল্পী মনির খান, তসিবা,সহ আরো অনেকে গেয়েছেন এবার লায়লা ও রাব্বি গেয়েছে প্রেম করিবো সুজন চিনে আসার করি দর্শকদের ভালো লাগবে গানের কথা ও সুর খুবই চমৎকার। আমি সবসময়ই আমার দর্শকদের কথা চিন্তা করেই গান লেখি আগামীতেও লেখবো ইনশাআল্লাহ।।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com