বৃহস্পতিবার, ২৫ Jul ২০২৪, ০১:০৭ পূর্বাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

এনডিই ভাষা দিবস কাপ গলফ টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

নিজস্ব প্রতিবেদকঃ চার দিনব্যাপি ‘এনডিই ইনফ্রাস্ট্রাকচার ভাষা দিবস কাপ গলফ টুর্নামেন্ট-২০২৪’ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান ঢাকা সেনানিবাসে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ, এসবিপি (বার), ওএসপি, এনডিইউ, পিএসসি, পিএইচডি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। শনিবার (১৭ ফেব্রুয়ারি) বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন তারা।

চার দিনব্যাপি এই টুর্নামেন্টে দেশি-বিদেশি খেলোয়াড়সহ ৭৯১ জন গলফার অংশ নেন। টুর্নামেন্টে মেজর এ কে এম বদরুল আমিন সরকার প্রথম, ব্রিগেডিয়ার জেনারেল জাকির হোসেন দ্বিতীয় এবং মিসেস ফাতেমা মতিউর লেডিস প্রথম হয়েছেন।

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

আইএসপিআর জানায়, চার দিনব্যাপী এই টুর্নামেন্টে দেশি-বিদেশি খেলোয়াড়সহ মোট ৭৯১ জন গলফার অংশ নেন। টুর্নামেন্টে মেজর এ কে এম বদরুল আমিন সরকার উইনার, ব্রিগেডিয়ার জেনারেল জাকির হোসেন রানার আপ এবং ফাতেমা মতিউর লেডিস উইনার হওয়ার কৃতিত্ব অর্জন করেন।

সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তা, স্পন্সর, আর্মি গলফ ক্লাবের সদস্য, অন্যান্য বিশিষ্ট ব্যক্তি ও খেলোয়াড়রা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি সেনাপ্রধান আশাবাদ ব্যক্ত করেন যে, এ ধরনের প্রতিযোগিতা আয়োজন দেশের গলফ অঙ্গনের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। এমন মহতী উদ্যোগের জন্য সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান তিনি।

 

 

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com