বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ০৫:৫০ অপরাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

রাজধানীতে অজ্ঞাতপরিচয় বৃদ্ধের মরদেহ উদ্ধার

 

রাজধানী পল্টনের বঙ্গবন্ধু স্টেডিয়ামের ৩নং গেটের দক্ষিণ পাশ থেকে অজ্ঞাতপরিচয় (৫০) এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১১ জানুয়ারি) সকাল দশটার দিকে এ দুর্ঘটনা ঘটে।
পল্টন থানার উপ-পরিদর্শক (এসআই) মো. বাবুল মিয়া জানান, আমরা খবর পেয়ে পল্টনের বঙ্গবন্ধু স্টেডিয়ামের ৩নং গেটের দক্ষিণ পাশের রাস্তা থেকে মরদেহ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসি।
তিনি জানান, নিহতের নাম পরিচয় এখনো জানা যায়নি। বিস্তারিত জানার চেষ্টা চলছে। এলাকার লোকজনের মুখে জানতে পারি নিহত ব্যক্তি ভবঘুরে প্রকৃতির ছিল। ধারণা করছি অসুস্থতাজনিত কারণে তার মৃত্যু হয়েছে। তবুও ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে।
তিনি আরও জানান, মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে রাখা হয়েছে। সিআইডি ক্রাইমসিনকে খবর দেওয়া হয়েছে। পরিচয় শনাক্ত করা যাবে বলেও জানান তিনি।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com