বৃহস্পতিবার, ২৫ Jul ২০২৪, ০৩:১৪ অপরাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

ভোট নয় দোয়া চেয়ে আলোচনায় আবুল কালাম আজাদ

মোঃ রাজিব জোয়ার্দ্দার,বিশেষ প্রতিনিধিঃ

দ্বাদশ সংসদ নির্বাচন সামনে রেখে পুরোদমে জমে উঠেছে পাবনা -(সুজানগর- আমিনপুর ) নির্বাচনী মাঠ। প্রার্থীদের প্রচারণায় এই মাঠ এখন দারুণ ব্যস্ত। দিনভর ও রাতের একটা বড় অংশজুড়ে তারা ভোটের মাঠ চষে বেড়াচ্ছেন। বৃহস্পতিবার প্রচারণার শেষ দিন হওয়ায় সকল দলের প্রার্থীরাই মাঠে ছিলেন বেশি। আওয়ামী লীগের মনোনীত প্রার্থী, স্বতন্ত্র, জাতীয় পার্টির প্রার্থীসহ অন্যান্য দলের প্রার্থীরা ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন। সবার কাছে চাচ্ছেন ভোট; অঙ্গীকার করছেন উন্নয়নের। তবে সেই জায়গায় থেকে ব্যতিক্রম আসনটির তৃণমূল বিএনপির প্রার্থী আবুল কালাম আজাদ ভোট নয় দোয়া চেয়ে আলোচনায় ।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সুজানগর -২ সংসদীয় আসনে তৃণমূল বিএনপি প্রার্থী জননেতা আবুল কালাম আজাদ, প্রচারণের শেষ দিন হওয়ায় সকাল থেকে শুরু করে রাত পর্যন্ত উঠান বৈঠক ও লিফলেট বিতরণ করেন তিনি ।

উঠান বৈঠক ও লিফলেট বিতরণ কালে আবুল কালাম আজাদ বলেন, আমি মানুষের পাশে দাঁড়াতে রাজনীতিতে এসেছি। এ সময় তিনি ভোটারদের বিজয়ী হলে এলাকায় বিভিন্ন উন্নয়নের আশ্বাস দেওয়ার পাশাপাশি আগামী ৭ জানুয়ারি নিজ নিজ ভোটকেন্দ্রে গিয়ে সোনালী আঁশ প্রতীকে ভোট দেওয়ার আহবান জানান ভোট নয় দোয়া চাওয়ার ব্যাপারে সাংবাদিকরা প্রশ্ন করলে আবুল কালাম আজাদ জানান, মানুষ যদি আমাকে ভালবাসে মানুষ যদি আমাকে দোয়া করে তাহলে ভোট চাইতে হবে না মানুষ ভোট এমনিতেই দিবে।

এ সময় উপস্থিত ছিলেন, তৃণমূল বিএনপি পাবনা জেলা শাখার সাধারণ সম্পাদক, আবুল কালাম আজাদ,মোঃ জেলাল হোসেন, নাইম শেখ, এস এম মাসুদ কামাল, রবিউল করিম, শেখ রবি, সহ দলের বিভিন্ন নেতা-কর্মীরা।

আবুল কালাম আজাদ তার তৃণমূল বিএনপির দলীয় প্রতিক সোনালী আশ মাকায় ভোট দেওয়ায় আহবান জানান।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com