বৃহস্পতিবার, ১৮ Jul ২০২৪, ০১:২৬ পূর্বাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

শেষ মুহূর্তের প্রচারণায় এক ধাপ এগিয়ে আবুল কালাম আজাদ

মোঃ রাজিব জোয়ার্দ্দার, বিশেষ প্রতিনিধিঃ

পাবনা -২ (,সুজানগর -আমিনপুর ) আসনের তৃণমূল বিএনপির প্রার্থী আবুল কালাম আজাদ  সোনালি আঁশ প্রতীকের পক্ষে সুজানগর উপজেলায় লিফলেট বিতরণ ও গণসংযোগ  প্রচারণা চালিয়েছেন।

গতকাল বৃহস্পতিবার  সকল থেকে সুজানগর  উপজেলার, ভবানীপুর, খারপারা, রামজীবনপুর, কামারদুলিয়া, মথুরাপুর, সহ পৌর এলাকার  বিভিন্ন দলীয় নেতাকর্মীদের নিয়ে লিফলেট বিতরণ ও গণসংযোগ  প্রচারণা চালান।

সরেজমিনে গিয়ে দেখা যায়,সুজানগর- ২ আসনে উৎসবমুখর পরিবেশে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আহমেদ ফিরুজ কবির ও তৃণমুল বিএনপির প্রার্থী আবুল কালাম আজাদ  ডোর টু ডোর প্রচারণায় নেমেছেন।

গণসংযোগকালে আবুল কালাম আজাদ   বলেন, আমি মানুষের পাশে দাঁড়াতে রাজনীতিতে এসেছি। এ সময় তিনি ভোটারদের বিজয়ী হলে এলাকায় বিভিন্ন উন্নয়নের আশ্বাস দেওয়ার পাশাপাশি আগামী ৭ জানুয়ারি নিজ নিজ ভোটকেন্দ্রে গিয়ে সোনালী আঁশ প্রতীকে ভোট দেওয়ার আহবান জানান।

এ সময় উপস্থিত ছিলেন, তৃণমূল বিএনপি পাবনা জেলা শাখার সাধারণ সম্পাদক, আবুল কালাম আজাদ,মোঃ জেলাল হোসেন, নাইম শেখ, এস এম মাসুদ কামাল, রবিউল করিম, শেখ রবি, সহ দলের  বিভিন্ন  নেতা-কর্মীরা।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com