বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৪:৩৮ পূর্বাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার পরিবারের পক্ষ থেকে ধামইরহাট থানার অফিসার ইনচার্জ ওসি মোজাম্মেল হক কাজীকে ফুলের শুভেচ্ছা।

জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার পরিবারের পক্ষ থেকে ধামইরহাট থানার অফিসার ইনচার্জ ওসি মোজাম্মেল হক কাজীকে ফুলের শুভেচ্ছা।

মোঃ শহিদুল ইসলাম নিজস্ব প্রতিবেদকঃ

জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার পরিবারের পক্ষ থেকে নওগাঁ জেলার ধামইরহাট থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ মোজাম্মেল হক কাজীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।
এ সময় উপস্থিত ছিলেন,জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার পরিবারের পক্ষ থেকে বিজ্ঞাপন ম্যানেজার ও দৈনিক বাংলার পাতা পত্রিকার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম,জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার সহকারী বিজ্ঞাপন ম্যানেজার কাজী শামিউল আরিফ ( শাওন),দৈনিক মাতৃজগত পত্রিকার চীফ রিপোর্টার মোঃ মাহবুব আলম,স্টাফ রিপোর্ট মোঃ নুর সাইদ ইসলাম(ফারহান)সহ বিভিন্ন সাংবাদিকবৃন্দ।
এ সময় ধামইরহাট থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ মোজাম্মেল হক কাজী বলেন,জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকা একটি সুনামধন্য পত্রিকা।
এ পত্রিকা সর্বক্ষণ সত্য প্রকাশ করে থাকে।
আমি জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার পরিবারের সবাইকে আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই। সাংবাদিকতা একটি মহান পেশা যা সর্বক্ষণ সম্মানিত জাতির চতুর্থ স্তম্ভ আপনাদের কাছে কাছে উদার্থ আহ্বান আপনারা সৎ নিষ্ঠার সাথে সত্য প্রকাশে সচেষ্ট থেকে পেশাগত দায়িত্ব পালন করবেন সেই সাথে মাতৃজগত পত্রিকার সকল প্রতিনিধিদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com