রবিবার, ১৪ Jul ২০২৪, ১২:৩৯ পূর্বাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতি ও বিএনপির ৩ নেতাকে হত্যার প্রতিবাদে মালঞ্চিতে বিক্ষোভ সমাবেশ

নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতি ও বিএনপির ৩ নেতাকে হত্যার প্রতিবাদে মালঞ্চিতে বিক্ষোভ সমাবেশ

মোঃ রাজিব জোয়ার্দ্দার, সিনিয়র রিপোর্টারঃ

নিত্যাপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতি ও গণতান্ত্রিক আন্দোলনে বিএনপির অঙ্গসংগঠনের ৩ নেতাকে গুলি করে হত্যার প্রতিবাদে পাবনার মালঞ্চি ইউনিয়নে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

 

শুক্রবার (২ সেপ্টেম্বর) বিকালে পাবনা সদর উপজেলার মালঞ্চি ইউনিয়নের মাহমুদপুর বাজারে সকল ওয়ার্ড থেকে নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল নিয়ে সমাবেশস্থলে আসতে শুরু করে।

 

বিক্ষোভ মিছিল শেষে সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন পাবনা সদর উপজেলা বিএনপির আহ্বায়ক ও জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মাহমুদন্নবী স্বপন।

 

এ সময় অন্যান্যদের মাঝে আরো বক্তব্য রাখেন পাবনা সদর উপজেলা বিএনপির সি.যুগ্ম-আহ্বায়ক আব্দুল গফুর,যুগ্ম-আহ্বায়ক সরদার মোঃ সেলিম রেজা,সদস্য সচিব আবুল হাশেম,সদস্য মোঃ আজাদুন্নবী কাজল,জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য অ্যাডভোকেট মলয় কুমার দাস রায়, মোঃ আসাদুজ্জামান আশিফ ও সদর উপজেলা কৃষকদলের আহ্বায়ক হাবিবুর রহমান বাচ্চু।

 

মালঞ্চি ইউনিয়নের সাবেক সভাপতি ইউনুস প্রামাণিক এর সভাপতিত্বে ও বিএনপি নেতা মোঃ আবু হেনা মোস্তফা কামাল দোলনের পরিচালনায় বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

 

এ সময় বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন পাবনা সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক গোলাম মোস্তফা সম্রাট, পাবনা সদর উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক যুবনেতা রাশেদ রানা, পাবনা পৌর ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক রেজওয়ান হোসেন হৃদয়, সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-আহ্বায়ক নাদিম খান,মালঞ্চি ইউনিয়ন ৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য জিন্নাত মন্ডল, ইউনিয়ন বিএনপি নেতা জিয়াউর রহমান জিয়া,মোঃ ফরিদ হোসেন, মোঃ সাইদুল ইসলাম, মোঃ খোকন , মোঃ আমিরুল ইসলাম চন্দন, মোঃ আজাদ হোসেন, মোঃ শাহেদ হাসান,মালঞ্চি ইউনিয়ন যুবদলের জিল্লুর রহমান রুমন,সোহেল বিশ্বাস, মিরাজ খান, মালঞ্চি ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সভাপতি ও জাতীয়তাবাদী প্রজন্মদল পাবনা জেলা শাখার সাধারণ সম্পাদক আলমগীর হোসাইন, মালঞ্চি ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক রনি হোসেন, মালঞ্চি ইউনিয়ন ছাত্রদলের সাবেক সভাপতি মোঃ মেহেদী হাসান খাইরুল, ছাত্রদল নেতা আল আমিন পাপ্পু তারেক শেখ, শামীম হাসান হৃদয়, সাইফুল, তানজিলসহ প্রমুখ।

 

বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি মাহমুদন্নবী স্বপন বলেন, বিএনপি সাধারণ জনগনের দাবি নিয়ে রাজপথে আন্দোলন করছে। নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের অস্বাভাবিক বৃদ্ধির প্রতিবাদে বিএনপি আন্দোলন করছে সারাদেশে। চাল ডাল সার তেল ডিজেল পেট্রোল অকটেন এর দাম কমানোর দাবি নিয়ে রাজপথে যখন বিএনপি অবস্থান করছে তখন এই ফ্যাসিস্ট সরকার নির্বিচারে গুলি করে মানুষ হত্যা করছে। ভোলায় ছাত্রদল সভাপতি নূরে আলম,স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিম ও নারায়ণগঞ্জে যুবদল কর্মী শাওনকে হত্যা করেছে এই ফ্যাসিস্ট সরকারের পুলিশ। সাধারণ জনতার উদ্দেশ্যে একটি আহ্বান আজ এই সরকার আমাদের নেতাকর্মীকে হত্যা করেছে কাল আপনাদের উপর জুলুমের স্ট্রিম রোলার চালাবে৷ তাই সময় থাকতে আসুন আমরা সোচ্চার হই, অবিলম্বে চাল ডাল তেল সারসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম কমাতে হবে। যতদিন এই সরকার নিত্যপ্রয়োজনীয় দ্রব্যর দাম না কমাবে ততদিন জনগণের জন্য রাজপথে থাকবে বিএনপি।

 

বিক্ষোভ সমাবেশে বিএনপির সহস্রাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

 

উল্লেখ্য, গত ৩১ আগষ্ট ভোলায় বিক্ষোভ সমাবেশে ছাত্রদল সভাপতি নূরে আলম,স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিম ও পহেলা সেপ্টেম্বর নারায়ণগঞ্জে যুবদল কর্মী শাওন নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে শান্তিপূর্ণ বিক্ষোভ সমাবেশে পুলিশের গুলিতে নিহত হয়।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com