বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ০৫:৫০ অপরাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধু ছাত্র পরিষদ পাবনার দিনব্যাপী কর্মসূচি পালিত

জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধু ছাত্র পরিষদ পাবনার দিনব্যাপী কর্মসূচি পালিত

পাবনা থেকে, আদনান রিপোর্ট

জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু ছাত্র পরিষদ পাবনা শাখার উদ্যােগে দিনব্যাপী কর্মসূচি পালিত হয়েছে।

সোমবার (১৫ আগষ্ট) সকালে দিনব্যাপী কর্মসুচিতে ছিল পাবনা শহীদ অ্যাডভোকেট আমিন উদ্দিন স্টেডিয়ামে বৃক্ষরোপন, বঙ্গবন্ধুসহ নিহতদের রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল ও পাবনা জেলা আওয়ামীলীগের কর্মসূচিতে যোগদান।

দিনব্যাপী কর্মসূচির শুরুতে সকালে পাবনা শহীদ অ্যাডভোকেট আমিন উদ্দিন স্টেডিয়ামে বৃক্ষরোপন,শহরের কলাবাগান স্টাফ কোয়ার্টার জামে মসজিদে দোয়া মাহফিল ও পরে পাবনা জেলা আওয়ামীলীগের কর্মসুচিতে যোগদান।

বঙ্গবন্ধু ছাত্র পরিষদ পাবনা শাখার দিনব্যাপী কর্মসুচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা সদর উপজেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আলহাজ্ব ফারুক হোসেন।

এ সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক মোঃ মুক্তার হোসেন।

বঙ্গবন্ধু ছাত্র পরিষদ পাবনা জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি রাহাব ইসলাম শান্তের সভাপতিত্বে ও
যুগ্ম-সাধারণ সম্পাদক এহসান হাসান সাকিবের পরিচালনায় দিনব্যাপী কর্মসূচিতে আরো উপস্থিত ছিলেন সংগঠনের সাবেক সাংগঠনিক সম্পাদক আল রাফিদ ত্রিদিব,বঙ্গবন্ধু ছাত্র পরিষদ পাবনা পৌর শাখার সভাপতি আবির বিশ্বাস সিফাত,সাধারণ সম্পাদক শিহাব শামীম শোভন,দপ্তর সম্পাদক মেহেদী হোসেন ফাহিম,প্রচার সম্পাদক রাকিব হাসান রোহানসহ বঙ্গবন্ধু ছাত্র পরিষদ পাবনা জেলা শাখার বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

 

পরে বঙ্গবন্ধু ছাত্র পরিষদের পাবনা শাখার নেতাকর্মীরা জেলা আওয়ামীলীগের দলীয় অনুষ্ঠানে যোগদান করে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com