বৃহস্পতিবার, ২৫ Jul ২০২৪, ১২:১১ পূর্বাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

পাবনায় শাহিন স্মৃতি ফুটবল টুর্নামেন্ট খেলা অনুষ্ঠিতঃ

পাবনায় শাহিন স্মৃতি ফুটবল টুর্নামেন্ট খেলা অনুষ্ঠিতঃ

মোঃ রাজিব জোয়ার্দ্দার,সিনিয়র রিপোর্টার

পাবনা সদর উপজেলার পূর্ব টাটিপাড়া গ্রামের যুবসমাজ এর আয়োজনে অনুষ্ঠিত হয়েছে শাহিন স্মৃতি ফুটবল নাইট টুর্নামেন্টের ফাইনাল খেলা। দূর দূরান্ত থেকে হাজারও ফুটবল প্রেমীদের উপচে পরা ভীরে কানায় কানায় পরিপূর্ন ফুটবল মাঠের চারপাশ।

এমন আয়োজনে খুশি খেলা দেখতে আসা ফুটবল প্রেমীরা। খেলায় অংশ নেয় পাবনা সদর উপজেলার টাটিপাড়া গ্রামের সিনিয়র – জুনিয়র ।

টুর্নামেন্টে জুনিয়র (০) ও সিনিয়র (২) গোলো জয় পেয়েছে । ফুটবল প্রেমীদের দর্শক হিসাবে পেয়ে ফুটবল উচ্ছ্বসিত খেলোয়াড়রা। মাঠে উৎসব আমেজ বজায় রাখতে নিজেদের ক্রীড়া নৈপুন্য আকৃষ্ট করার চেষ্টা করেছেন খেলোয়াড়রা।

কর্মব্যস্ততার মাঝে সাময়িক অবসর যাপনের জন্য প্রতিবছর এমন আয়োজনের দাবী খেলোয়াড় ও দর্শনার্থীদের।

খেলা দেখতে আসা এক স্থানীয় বললেন, ‘আজকে যে খেলা অনুষ্ঠিত হচ্ছে, সুন্দর পরিবেশে ভালো খেলা উপহার দিচ্ছে।’

কেউবা জানালেন অনুরোধ, নিয়মিত হোক এমন আয়োজন।
এ ধরনের টুর্নামেন্টের মাধ্যমে সামাজিক অবক্ষয় রোধ করা সম্ভব। আগামীতেও এ ধরনের আয়োজন অব্যাহত রাখার আশ্বাস দেন আয়োজকরা। প্রধান অতিথির বক্তব্যে মোঃ সিদ্দিকুর রহমান খান বলেন, ‘হাজার হাজার দর্শক, আনন্দঘন পরিবেশ, উচ্ছ্বাস নিয়ে খেলাটি উপভোগ করছে। এই খেলায় প্রধান অতিথি হিসেবে আসতে পেরে আমি খুবই গৌরব অনুভব করছি।’

অন্যতম আয়োজক তারেক বিশ্বাস বলেন, ‘ডিজিটাল বিপ্লবের কারণে এখন গ্রামগঞ্জে আর খেলাধুলার তেমন একটা আয়োজন হয় না। আমরা এই শাহীন স্মৃতি নাইট টুর্নামেন্টের মাধ্যমে অত্র এলাকায় ও পাবনা ফুটবল খেলার যে ঐতিহ্য ছিল তা আমরা টিকিয়ে রাখতে চেষ্টা করছি। আমরা এটা চালিয়ে যাব।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com