রবিবার, ১৪ Jul ২০২৪, ১২:৫৯ পূর্বাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

ময়মনসিংহে মনোয়ারা হত্যা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার।

ময়মনসিংহে মনোয়ারা হত্যা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার।

সাদেকুল ইসলাম (স্টাফ রিপোর্টার)

ময়মনসিংহ জেলার ফুলবাড়ীয়া থানার চাঞ্চল্যকর মনোয়ারা হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী সাইফুল ইসলাম ওরফে সইফুল (৪৫)কে দীর্ঘ ২৭ বছর পর ঢাকা মেট্রোপলিটন এলাকা হতে র‌্যাব-১৪, সিপিএসসি, ময়মনসিংহ কর্তৃক গ্রেফতার”

বাংলাদেশ আমার অহংকার’ এই স্লোগানকে সামনে রেখে জন্ম হয় র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) এর। প্রতিষ্ঠাকাল থেকে র‌্যাব বাংলাদেশের মানুষের কাছে আস্থা ও বিশ্বাসের প্রতীক। র‌্যাব তার প্রতিষ্ঠাকাল থেকে জঙ্গি ও সন্ত্রাস, ধর্ষন, মাদক, অস্ত্র, অপহরণ, হত্যাসহ বিভিন্ন প্রকার অবৈধ কর্মকান্ডের বিরুদ্ধে আপোষহীন অবস্থানে থেকে নিরলসভাবে কাজ করে যাচ্ছে যা দেশের সর্বস্তরের জনসাধারণ কর্তৃক ইতোমধ্যেই বিশেষভাবে প্রশংসিত হয়েছে।

এরই ধারাবাহিকতায় ৩১ জুলাই ২০২২ তারিখ রাত অনুমান ০২.৩০ ঘটিকার সময় র‌্যাব-১৪, সিপিএসসি, টিটিসি, ময়মনসিংহ ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা মেট্রোপলিটন এলাকার দারুস সালাম থানা এলাকা হতে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী ১। সাইফুল ইসলাম@ সইফুল (৪৫) পিতা- মৃত মিজান, সাং-হুরবাড়ী, থানা-ফুলবাড়ীয়া, জেলা-ময়মনসিংহকে গ্রেফতার করতে সক্ষম হয়।

উল্লেখ্য, ফুলবাড়ীয়া থানাধীন হুরবাড়ী গ্রামের জবেদ আলীর ছেলে মোঃ আব্দুল আউয়াল এর সাথে মামলার বাদী মোঃ শহিদুল্লাহ এর বোন মনোয়ারার বিয়ে হয়। বিয়ের অনুমান ০২ বছর পর ৭/৮ মাসের গর্ভবর্তী মনোয়ারাকে যৌতুকের দাবীতে গত ১১/১২/১৯৯৪ খ্রি. সময় রাত্রী অনুমান ০৯.০০ ঘটিকার সময় ভিকটিমের স্বামী আব্দুল আউয়াল, আউয়াল এর বোন শামছুন্নাহার, হাফেজা খাতুন এবং আউয়ালের ভাতিজা সাইফুল ইসলাম ওরফে সইফুল পরস্পর যোগসাজসে লাঠি দিয়ে পিটিয়ে নারকীয়ভাবে হত্যা করে ঘটনাটি ধামাচাপা দেওয়ার জন্য ভিকটিমের মুখে বিষ প্রয়োগ করে এটিকে একটি অস্বাভাবিক মৃত্যু বলে চালিয়ে দেওয়ার চেষ্টা করে।

ভিটিমের ভাই মোঃ শহিদুল্লাহর বিষয়টি সন্দেহ হওয়ায় উক্ত আসামীদের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন। পরবর্তীতে এই মামলায় সাক্ষ্য প্রমাণ শেষে বিজ্ঞ আদালত আসামী সাইফুল ইসলাম ওরফে সইফুল (৪৫) সহ এজাহারনামীয় সকল আসামীর বিরুদ্ধে দঃ বিঃ ৩০২/৩৪ ধারার অপরাধ সন্দেহাতীতভাবে প্রমাণিত হওয়ায় বিজ্ঞ আদালত উক্ত মামলায় সকল আসামীকে যাবজ্জীবন কারাদন্ড প্রদান করেন। ঘটনার পর হতে গ্রেফতারকৃত আসামী সাইফুল ইসলাম ওরফে সইফুল দীর্ঘ ২৭ (সাতাশ) বছর যাবৎ দেশের বিভিন্ন জায়গায় নিজের পরিচয় গোপন করে গাঁ ঢাকা দিয়ে ছদ্মবেশে পালিয়ে ছিল। উক্ত আসামীকে র‌্যাব-১৪, সিপিএসসি, টিটিসি, ময়মনসিংহ এর বিশেষ গোয়েন্দা তৎপরতার মাধ্যমে ঢাকা মেট্রোপলিটন এলাকার দারুস সালাম থানা এলাকা হতে সনাক্ত করে ৩১ জুলাই ২০২২ তারিখ অনুমান রাত ০২.৩০ ঘটিকার সময় গ্রেফতার করতে সক্ষম হয়। উক্ত যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামিকে সংশ্লিষ্ট আদালতে সোপর্দ করার নিমিত্তে ফুলবাড়ীয়া থানা, থেকে ময়মনসিংহে হস্তান্তর করা হয়।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com