বৃহস্পতিবার, ১৮ Jul ২০২৪, ০২:৫৯ অপরাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের শিশু পরিবারের মিলন মেলায় বিদায়ী ছয় অধ্যাপকদের নিয়ে বক্তব্য ও স্মারক উপহার প্রদান করলেন ডাঃ শারফুদ্দিন

 

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের প্রাণ, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনাদর্শের একনিষ্ঠ অনুসারী, মাননীয় জননেত্রী শেখ হাসিনার সুযোগ্য অনুসারী যার নেতৃত্বে এই বিশ্ববিদ্যালয় দুর্বার গতিতে এগিয়ে চলছে এবং শিক্ষা ও গবেষণার ক্ষেত্রে যুগান্তকারী পদক্ষেপের সেই অগ্রনায়ক বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য অধ্যাপক ডাঃ শারফুদ্দিন আহমেদ।

এ সময় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের শিশু অনুষদের ছয় জন দৃপ্ত পদচারণায় শিশু বিভাগ অলংকৃত অধ্যাপকের বিদায়ী সংবর্ধনা দেয়া হয়েছে। বৃহস্পতিবার ( ৩০ জুন ) বিশ্ববিদ্যালয়ের এ ব্লক মিলনায়তনে শিশু অনুষদ এ বিদায়ী অনুষ্ঠানের আয়োজন করে।

বিদায়ী সংবর্ধনাপ্রাপ্ত শিক্ষকরা হলেন অধ্যাপক ডাঃ মোহাম্মদ সহিদুল্লা, অধ্যাপক ডাঃ গোলাম মাঈন উদ্দিন, অধ্যাপক ডাঃ আফিকুল ইসলাম, অধ্যাপক ডাঃ এ.এস.এম বজলুল করিম, অধ্যাপক ডাঃ মোঃ মিজানুর রহমান ও অধ্যাপক ডাঃ মোঃ হাবিবুর রহমান।

বিদায়ী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডাঃ মোঃ শারফুদ্দিন আহমেদ বলেন, যারা আজ অবসর নিয়েছেন, তারা শুধু কাগজে অবসর নিয়েছেন। আপনাদের যতদিন খুশি ততদিন বিভাগের হয়ে কাজ করবেন বলে আশা রাখি। আমি আপনাদের বিদায় দিতে পারলাম না। আমি যতদিন দায়িত্বে আছি ততদিন আপনারা নির্বিঘ্নে কাজ করবেন।

উপাচার্য আরোও বলেন, বিশ্ববিদ্যালয় প্রশাসন সব সময় আপনাদের (যারা অবসরে গেলেন) কাছে পরামর্শ চায়। আপনাদের কাছে চালু হতে যাওয়া নতুন সুপার স্পেশাইলাসড হাসপাতালে সপ্তাহে অন্তত একদিন এসে রোগীর সেবার করার আহ্বান জানাই ।

বিদায়ী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপ-উপাচার্য (গবেষণা ও উন্নয়ন) অধ্যাপক ডাঃ মোঃ জাহিদ হোসেন, উপ-উপাচার্য (একাডেমিক) অধ্যাপক ডা. একেএম মোশাররফ হোসেন, প্রক্টর অধ্যাপক ডাঃ মোঃ হাবিবুর রহমান দুলাল প্রমুখ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শিশু অনুষদের ডীন অধ্যাপক ডাঃ শাহীন আকতার।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com