বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৯:৩৪ পূর্বাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

জনপ্রিয়তা এবং প্রচার প্রচারণায় প্রতিদ্বন্ধী সকল প্রার্থীদের মধ্যে সবার শীর্ষে শলোকা খাতুনঃ

জনপ্রিয়তা এবং প্রচার প্রচারণায় প্রতিদ্বন্ধী সকল প্রার্থীদের মধ্যে সবার শীর্ষে শলোকা খাতুনঃ

আগামী ১৫ জুন২০২২ইংপাবনা সদর উপজেলার ভাঁড়ারা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪,৫, ও ৬নং ওয়ার্ডের (সংরক্ষিত আসনে) মহিলা মেম্বার পদপ্রার্থী গরীব-দুঃখী মেহনতি মানুষের আশ্রয়স্থল, মানবিক নারী মোছাঃ শলোকা খাতুন, জনপ্রিয়তা এবং প্রচার প্রচারণায় প্রতিদ্বন্ধী সকল প্রার্থীদের মধ্যে সবার শীর্ষে রয়েছেন। এবারের নির্বাচনে তার প্রতিক (মাইক)।

 

ইতিমধ্যে তিনি তাহার সংরক্ষিত আসনের সর্বস্তরের জনগণকে সাথে নিয়ে দল -মত ও ধর্ম -বর্ণ নির্বিশেষে সকল ভেদাভেদ ভুলে গিয়ে সকল পেশাজীবি মানুষের শ্রদ্ধা, ভালোবাসা নিয়ে নির্বাচনী প্রস্তুতি সহ বিভিন্ন কার্যকলাপ চালিয়ে যাচ্ছেন।

 

স্থানীয় এলাকাবাসী’রা জানান, মোছাঃ শলোকা খাতুন একজন সৎ,যোগ্য ও আদর্শবান নারী। তার ভিতর নেই কোন অহংকার, নেই কোন লোভ। তিনি সবসময় প্রচারবিমূখ হয়ে এলাকার সাধারণ মানুষের পাশে থেকে সেবা করে যাচ্ছে। এলাকাবাসীর ভাগ্য উন্নয়ন ও সমাজসেবা মূলক কাজ করার কারণে এলাকাবাসীর কাছে তিনি একজন সমাজসেবক হিসেবে পরিচিত।

 

তাছাড়াও তিনি এলাকার বিভিন্ন উন্নয়নমূখী কাজ থেকে শুরু করে অসহায় মানুষের পাশে বিপদে আপদে সবসময় ছুটে যান। তিনি একজন জন-প্রতিনিধি না হয়েও দীর্ঘদিন ধরে নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়।

 

তাই আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে সমাজ সেবিকা মোছাঃ শলোকা খাতুন ৪,৫,ও ৬ নং ওয়ার্ডে সংরক্ষিত আসনে মহিলা মেম্বার হিসেবে দেখতে চাই ঐ এলাকার মানুষ।

 

এক সাক্ষাৎকারে মেম্বার পদপ্রার্থী মোছাঃ শলোকা খাতুন বলেন আমার জীবন শুরু সাধারণ মানুষের সেবা দিয়ে। আমি অতীতেও এলাকাবাসীর সুখে-দুঃখে পাশে ছিলাম, বর্তমানেও আছি এবং ভবিষ্যৎ ও থাকবো ইনশাআল্লাহ। দলমত নির্বিশেষে আমাকে যদি জনগণের ভোট দিয়ে নির্বাচিত করে প্রথমে এই অবহেলিত ৪’৫’৬ নং ওয়ার্ডের সকল রাস্তা-ঘাট সহ সাধারণ মানুষের ভাগ্যে উন্নয়ন ও পরিবর্তন ঘটাবো ইনশাআল্লাহ, সরকারি সকল সুযোগ-সুবিধা আদি সকল গরীব অসহায় মানুষের মধ্যে সমানভাবে বন্টন করবে। আমার নির্বাচনীয় ৪,৫,৬নং ওয়ার্ডের সকল সাধারণ জনগণকে নিয়ে কাজ করতে চাই।

 

মোছাঃ শলোকা খাতুন ঘোড়াদহ নিবাসী মোঃ উকিল শেখ এর সহ-ধর্মিনী। ভাঁড়ারা ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনি( মাইক মার্কা) প্রতীক নিয়ে নির্বাচন করছেন, ৪,৫,৬নংওয়ার্ডের সকল সাধারণ ভোটারদের কাছে (মাইক মার্কায়) ভোট কামনা করেন। ৪,৫,৬,নং ওয়ার্ডের সকল মানুষকে একসাথে উন্নয়নমুলক কাজ করতে চান।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com