বৃহস্পতিবার, ২৫ Jul ২০২৪, ১২:৩৯ পূর্বাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

মগর আলী হত্যা মামলার ২ নাম্বার আসামি জামিনে এসে সকল রহস্য ফাঁস।

মোঃ রাজিব জোয়ার্দ্দার, সিনিয়র রিপোর্টারঃ

মগর আলী হত্যার ঘটনা মোর নিলো অন্যদিকে লাইভে এসে যা বললেন তার ভাই ২নং আসামী আরব আলী ।

হাইকোট থেকে ২৮ দিনের জামিন পেয়ে বিশেষ এক সাক্ষাতকারে তিনি বলেন মগর আলীকে তারা হত্যা করেনি ১৬ /৪/২০২২ শনিবার সামন্য ঝগরা ঝাটি নিয়ে ক্ষিপ্ত হয়ে মগর আলী নিজেই মুখোশ ধারি গুন্ডা নিয়ে তাদেরকে হত্যা করতে আসে ।

সেদিন প্রথম যখন আমার বড় ছেলে হারুন আর হারুনের ছেলে জুয়েল ১৩ এর সাথে সামান্য কথা কাটাকাটি নিয়ে মগর আলীর সাথে হাতাহাতি হয় সে সময় আমি সেখানে উপস্থিত ছিলাম না ।
আমি ছিলাম একটা ইফতার পাটিতে সেই ইফতার পাটিতে স্বয়ং আমাদের মাননীয় এমপি আলহাজ্ব শেখ আফিল সাহেব উপস্থিত ছিলেন ।
ইফতার শেষে কাগজ পুকুর আমি আমাদের দোকানের সামনে আসা মাত্র জানলাম মগর আলীর সাথে
আমার বড় ছেলে হারুনের হাতাহাতি হয়েছে ।
এবং মগর আলী নাকি হারুনের ছেলে জুয়েল কে চর থাপ্পর আর রড দিয়ে মারছিলো হারুন হঠাৎ সেখানে উপস্থিত হয়ে ঠেকাতে গেলে তার সাথে ও কোস্তাকুস্তি হয় ।
পরে গ্রামের কয়েকজন লোক এসে তাদেরকে ছারিয়ে দেয় । এবং আরব আলী আরো বলেন প্রথম মারামারির পর যখন আমার বড় ছেলে হারুন আর হারুনের ছেলে সোহেল আর আমি আমাদের দোকানের সামনে দাড়ীয়ে কথা বলছি হঠাৎ মগর আলী এবং তার ২ ছেলে সহ
মুখোশ ধারী কয়েকজন লোক ধারালো অস্ত্র নিয়ে আমাদের উপর আক্রমন চালায় । তখন আমাদের হাতে কোন অস্ত্র বা লাঠিও ছিলোনা বরং আমরা ৩ জনই মার খেয়ে জখম হয়েছি । আমাদের শরীরে দা এবং লাঠির আঘাতের ক্ষত দেখলে সবাই বুঝবেন ।
তবে আমার যতটুকু ধারণা মগর আলীর সাথে যারা মুখোশ পরে এসে ছিলো তাদের ভিতর থেকে কেউ মগর আলীকে সুযোগ বুঝে হত্যা করেছে । হয়তবা আমাদেরকে ফাসিয়ে দেওয়ার জন্য আর না হলে মগর আলীর সাথে তাদের পূরবের কোন জের ছিলো ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com