বৃহস্পতিবার, ২৫ Jul ২০২৪, ০৪:৫১ অপরাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

কালিগঞ্জে পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের মাসুদ নামে এক নৈশ প্রহরী অনৈতিক কার্যকলাপরত অবস্থায় জনতার হাতে আটক 

কালিগঞ্জ (সাতক্ষীরা) প্রতিনিধিঃ
কালিগঞ্জ বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের নৈশগ্রহী এক গৃহবধূর সঙ্গে অসামাজিক কার্যকলাপের অবস্থায় স্থানীয় জনতার হাতে আটক হয়।
জাল টাকা, মাদক ব্যবসায়ী নারী খাদক সহ ডজনখানেক বিয়ের নায়ক বহুল আলোচিত নৈশ প্রহরী মাসুদ হোসেন বিদ্যালয়ের শিক্ষক হল রুমের কক্ষে এক হিন্দু সম্প্রদায়ের মহিলাকে নিয়ে অসামাজিক কার্যকলাপরত অবস্থায় স্থানীয় জনতার হাতে আটক হয়। উপস্থিত স্থানীয় লোকজন গণধোলাই খেয়ে রক্ষা পেলেও অবশেষে বিষয়টি জানতে পেরে স্কুল কর্তৃপক্ষ  তাকে সাময়িক বহিষ্কার করেছে।
ঘটনাটি ঘটেছে গত শনিবার (৬ জুলাই) রাত ৮ টার সময় সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার প্রান্তে অবস্থিত সদর কালিগঞ্জ পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে।  উপজেলার মথুরেশপুর  ইউনিয়নের গণপতি গ্রামের  শেখ আদম আলীর ছেলে মাসুদ হোসেন দীর্ঘদিন যাবত পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের নৈশ  প্রহরী হিসেবে দায়িত্ব পালন করে আসছে। নৈশ প্রহরীর আড়ালে তার বিরুদ্ধে  জাল টাকা এবং মাদকের ব্যবসা করার অভিযোগ রয়েছে। এর আগেও সে জাল টাকার ঘটনায়  কালিগঞ্জ থানায় তার নামে মামলা হয়েছে।
এ ছাড়াও সে প্রায় রাত্রে বৈরাগত মেয়ে ও ভ্রাম্যমান পতিতা নিয়ে এসে স্কুলে ফুর্তি করা ছাড়াও এলাকার উঠতি বয়সের যুবকদের কক্ষ ভাড়া দিয়ে মোটা অংকের টাকা নিয়ে অনৈতিক কাজে লিপ্ত করাতো। তার এই ঘটনায় ওই স্কুলের নাম প্রকাশে অনিচ্ছুক একজন কর্মচারী তাকে সহযোগিতা করে আসছিল। গত শনিবার রাত আনুমানিক  ৮ টার সময় বাজার গ্রামের কাকশিয়ালী ব্রিজে সংলগ্ন পাড়ার সুভাষিনী বালা নামে এক হিন্দু মহিলা ভ্রাম্যমান পতিতাকে নিয়ে বিদ্যালয় ভবনের কক্ষের  ভিতরে ভর্তি করার সময় আগে থেকে  ওত পেতে থাকা জনতা হাতেনাতে ধরে উত্তম মধ্যম শুরু কর।
পরে বিষয়টি জানতে পেরে স্কুল কর্তৃপক্ষ তাকে  সাময়িক বহিষ্কার করে। ঘটনার সত্যতা জানার জন্য অত্র স্কুলের প্রধান শিক্ষক রবীন্দ্রনাথ বাছাড়ের নিকট জানতে চাইলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে জানান তাকে স্কুল থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নাজমুল আহসান এর নিকট জানতে চাইলে তিনি জানান ঘটনা জানার পরপরই গত (৭জুলাই) রবিবার সকালে বিদ্যালয়ে জরুরী সভা ডেকে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার সিদ্ধান্ত নেই। ঐ  সময় নৈশ প্রহরী মাসুদ পদত্যাগ পত্র জমা দিলে আমরা বিষয়টির তদন্ত পূর্বক চূড়ান্ত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com