বৃহস্পতিবার, ২৫ Jul ২০২৪, ০১:৩৭ পূর্বাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

কালিগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচনে বিপুল ভোটে নির্বাচিত হয়েছেন যারা

 ফজলুল হক (কালিগঞ্জ) সাতক্ষীরা প্রতিনিধিঃ
 সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। দিনভর উপজেলা জুড়ে ছিল উৎসবের আমেজ। কড়া নিরাপত্তার মধ্যে সকাল ৮ টায় উপজেলার ৭৯ টি কেন্দ্রে ভোটগ্রহণ শুরু হলেও ভোটদের উপস্থিতি ছিল কম। পরবর্তীতে আস্তে আস্তে ভোটারের উপস্থিতি বাড়তে থাকে।
কালিগঞ্জ উপজেলায় মোট ভোটার ২,৪৭৮১৩জন এর মধ্যে পুরুষ ভোটারের সংখ্যা ১,২৫৪৯৫জন এবং মহিলা ভোটার ১,২২৩১৮জন।
প্রথম ধাপে অনুষ্ঠিত ষষ্ঠ উপজলা পরিষদ নির্বাচনে কালিগঞ্জে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ দলীয় দুই প্রার্থী মুখোমুখি লড়াইয়ে অবতীর্ণ হন।
ভোটাররা শান্তিপূর্ণ উৎসব মুখর পরিবেশে সতস্পষ্টভাবে আনন্দঘন মুহূর্তে কিছুটা বৈরী আবহাওয়ায় মধ্যে দিয়ে জাঁকজমকপূর্ণ ভোটারদের অংশগ্রহণের মাধ্যমে সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলায় বুধবার (৮মে) সকাল ০৮ থেকে বিকাল ০৪ টা পর্যন্ত বিরামহীন ভাবে কোন ও প্রতিকার ঘটনা ছাড়াই ভোট প্রদান করেছে ভোটাররা কালিগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ৭৯টি কেন্দ্রের মধ্যে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও  সাবেক ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শেখ মেহেদী হাসান সুমন আনারস  প্রতীক নিয়ে সর্বমোট ৬২৭৪৭ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সাঈদ মেহেদী ঘোড়া প্রতীক নিয়ে  ৩২৯৪৬ভোট পেয়েছেন।
 ভাইস চেয়ারম্যান পদে বই প্রতিক নিয়ে উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক শেখ ইকবাল আলম বাবলু ৬১১৭৩ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।
 তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি মোঃ নাজমুল ইসলাম তালা প্রতীক নিয়ে ২৪৩৬৫ভোট পেয়েছেন, মুকুল বিশ্বাস ভাইস চেয়ারম্যান পদে টিয়া পাখি প্রতীকে ৪৬৫৬ ভোট পেয়েছেন, কাজী আব্দুস সালাম উড়োজাহাজ প্রতীক নিয়ে  ২২৯৪ভোট পেয়েছেন,এবং
কাজী মোফখারুল ইসলাম নীলু চশমা প্রতীক নিয়ে ১৬৫৩ভোট পেয়েছেন
অন্যদিকে বিষ্ণুপুর ইউনিয়ন সাবেক ইউপি সদস্য ফারজানা শওকত আফি ভাইস-চেয়ারম্যান (মহিলা)হাঁস প্রতীক নিয়ে ৪৬২৭৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে।
তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী হিসেবে সাবেক উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান দিপালী রানী ঘোষ ফুটবল প্রতীক নিয়ে ২০৪৫১ভোট পেয়েছেন, শ্যামলী অধিকারী পদ্মফুল প্রতীক নিয়ে ১০৩২১ভোট পেয়েছেন, সুরাইয়া আফরোজ সুমি কলস প্রতীক নিয়ে ১৬৩২৯ভোট পেয়েছেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com