রবিবার, ১৪ Jul ২০২৪, ১২:২৭ পূর্বাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

ভোট কেন্দ্রে অস্ত্র নিয়ে যেতে বলা সেই ইউপি সদস্য  ক্ষমা চেয়ে সংবাদ সম্মেলন।

শাহনেওয়াজ শাহ্, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় উপজেলা নির্বাচনের প্রচারনা সভায় সকলেই ব্যাগে করে অস্ত্র নিয়ে কেন্দ্রে যাওয়ার কথা বলে ভাইরাল হওয়া বিনাউটি ইউপি সদস্য মোঃ কবির হোসেন এবার নিজের ভুল স্বীকার করে সংবাদ সম্মেলন করেছেন।

 

মঙ্গলবার (৭ মে ) বিকেলে উপজেলার বিনাউটি ইউনিয়নের মজলিশপুর মোড়ে তার নিজ কার্যালয়ে স্থানীয় সাংবাদিকদের মাধ্যমে ভুল স্বীকার করে এলাকাবাসী ও ভোটারদের নিকট তিনি এই ক্ষমা প্রার্থনা করেন।

 

ইউপি সদস্য কবির হোসেন আরও বলেন, তিনি ওই প্রচারণা সভায় ভোটারদের উদ্দেশ্যে ওই বক্তব্যে অস্ত্র বলতে তিনি ভোটারদের ভোটার আইডি কার্ডকে ব্যাগে করে কেন্দ্রে নিয়ে যেতে বলেছেন। দেশীয় অস্ত্র বা আগ্নেয়াস্ত্র বুঝানো হয়নি। এরপরও তিনি ভাষাগত কারনে শব্দটি নির্বাচন আচরনবিধি বহির্ভূত বলে স্বীকার করেন এবং স্থানীয় প্রশাসন, আইনশৃঙ্খলা বাহিনী ও নির্বাচনে অংশগ্রহনকারী সকল প্রার্থী ও ভোটারদের নিকট বিষয়টি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখার অনুরোধ করেন। ভবিষ্যতে তিনি নির্বাচনের সকল আচরন বিধি মেনে চলবেন।

 

প্রসংগত, গত ৩ মে শুক্রবার সন্ধ্যায় বিনাউটি ইউনিয়নের ব্রাহ্মণগ্রামে উপজেলা চেয়ারম্যান প্রার্থী ছাইদুর রহমান স্বপনের কাপ-পিরিচ মার্কার প্রচারনা সভায় ইউপি সদস্য কবির হোসেন তার বক্তৃতায় নির্বাচনের দিন প্রত্যেকে ব্যাগে করে যার যার অস্ত্র নিয়ে কেন্দ্রে যাওয়ার ঘোষনা দেন। বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে লাইভ সম্প্রচার করেন একাধিক সমর্থক। তার বক্তব্যটি ভাইরাল হলে বিষয়টি প্রতিপক্ষ প্রার্থীরা প্রশাসনের নজরে আনেন। পরে উপজেলা প্রশাসন তাকে ডেকে এনে তার এই সহিংস ঘোষনার কারন জানতে চাইলে তিনি ভুল বশত বলে ফেলেছেন বলে ক্ষমা প্রার্থনা করেন এবং এমন আচরন আর কখনো করবেন না বলে প্রতিশ্রুতি দেন। এরই মধ্যে তার এই বক্তব্যটি নিয়ে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশ হলে তিনিও বিব্রতকর পরিস্থিতির শিকার হন। পরে তিনি এই বিষয়টি নিয়ে সাধারণ মানুষ ও ভোটারদের বিভ্রান্তি দূর করতে মঙ্গলবার বিকেলে স্থানীয় সাংবাদিকদের মাধ্যমে তার ভুল স্বীকার করেন এবং ক্ষমা প্রার্থনা করেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com