শনিবার, ১৩ Jul ২০২৪, ১০:১৪ অপরাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

ফের হলিউডে দীপিকা পাড়ুকোন

বিনোদন ডেস্কঃ ‘বলিউড নায়িকা দীপিকা পাড়ুকোন আবারও হলিউডে কাজ করতে যাচ্ছেন । জানা গেছে, আমেরিকান কমেডি ড্রামা ‘ দ্য হোয়াইট লোটাস’র তৃতীয় সিজনে অভিনয় করবেন এ নায়িকা । ভারতীয় বিভিন্ন গণমাধ্যম সূত্রে এমন তথ্য জানা গেছে । এ খবর জানার পর দীপিকার ভক্ত- অনুাগীরা সোশ্যাল মিডিয়ায় আনন্দ প্রকাশ করছেন ।

হলিউডের এ সিরিজের প্রথম দুটি সিজন বেশ প্রশংসিত হয়েছিল । তবে বাংলা ভাষীদের কাছে এ সিরিজটি তেমন একটা জনপ্রিয়তা লাভ করেনি । পরিচালক মনে করেন তৃতীয় পর্বে দীপিকা থাকায় ভারতেও সিরিজটি নিয়ে আলোচনা হবে ।

এ সিরিজের প্রথম দুটি সিজন যথাক্রমে হাওয়াই দ্বীপপুঞ্জে এবং সিসিলিতে শুটিং হয়েছিল । একটি সূ্ত্রে জানা গেছে, তৃতীয় সিজনের শুটিং হবে থাইল্যান্ডে । তবে শুটিং শুরু হবে কবে থেকে, সে বিষয়ে এখনো প্রযোজনার প্রতিষ্ঠানের পক্ষ থেকে কিছু জানা যায়নি ।

দীপিকা পাড়ুকোনের ২০১৭ সালে হলিউড যাত্রা শুরু হয় ‘ ট্রিপল এক্স রিটার্ন অব জ্যান্ডার কেজ ’ সিনেমার মাধ্যমে । এ সিনেমায় হলিউড তারকা ভিন ডিজেলের সঙ্গে মূল চরিত্রে অভিনয় করেছিলেন এ নায়িকা ।

দীপিকার ‘ ট্রিপল এক্স রিটার্ন অব জ্যান্ডার কেজ ’ হলিউডের সিনেমা হলেও তা ভারতীয় প্রেক্ষাগৃহে প্রথম মুক্তি পেয়েছিল । বিভিন্ন কারণে এ সিনেমা অবশ্য সাফল্য লাভ করেত পরেনি । বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে । এরপর বিদেশি কোনো সিনেমায় দেখা না গেলেও হলিউড সিনেমা ‘ দ্য ইন্টার্ন’র রিমেকের শুটিং শুরু হবে চলতি মাসে ।
এর গল্পে কিছুটা পরিবর্তন এলেও নাম অপরিবর্তিত থাকছে বলে জানা গেছে । সেই সিসেমায় প্রধান চরিত্রে অভিনয় করছেন দীপিকা । তবে তার আগেই দ্বিতীয়বার দীপিকার হলিউড যাত্রা নিয়ে অনুরাগীরা উচ্ছ্বসিত ও ব্যাপক আশাবাদী ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com