মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৬:০৭ পূর্বাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

প্রধানমন্ত্রীর সঙ্গে আজ সাক্ষাৎ করবেন উজরা জেয়া

নিজস্ব প্রতিবেদকঃবাংলাদেশ সফররত যুক্তরাষ্ট্রের পররাষ্ট্র দপ্তরের বেসামরিক নিরাপত্তা, গণতন্ত্র ও মানবাধিকারবিষয়ক আন্ডার সেক্রেটারি উজরা জেয়া আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করবেন।

বৃহস্পতিবার (১৩ জুলাই) সকাল সাড়ে ৯টায় গণভবনে এই সাক্ষাৎ অনুষ্ঠিত হবে। বুধবার (১২ জুলাই) প্রধানমন্ত্রীর উপপ্রেস সচিব হাসান জাহিদ তুষার এ তথ্য জানিয়েছেন। সাক্ষাৎকালে আসন্ন জাতীয় নির্বাচন অবাধ ও সুষ্ঠু হওয়ার গুরুত্ব, মানবাধিকার, শরণার্থী পরিস্থিতিসহ বিভিন্ন ইস্যুতে আলোচনা হতে পারে।

প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকের পর বৃহস্পতিবার রাত পর্যন্ত ধারাবাহিক বৈঠক করবেন উজরা জেয়া। এরমধ্যে দুপুরে আইনমন্ত্রী আনিসুল হক, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান এবং পররাষ্ট্রসচিব মাসুদ বিন মোমেনের সঙ্গে পৃথক বৈঠক করবেন তিনি।

গত মঙ্গলবার (১১ জুলাই) ঢাকায় পৌঁছান উজরা জেয়া। রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তাকে স্বাগত জানান পররাষ্ট্রসচিব মাসুদ বিন মোমেন। ১৪ জুলাই পর্যন্ত তিনি বাংলাদেশে অবস্থান করবেন।

সফরকালে প্রধানমন্ত্রীসহ সরকারের জ্যেষ্ঠ কর্মকর্তা ও সুশীল সমাজের প্রতিনিধিদের সঙ্গে বৈঠক করবেন উজরা জেয়া।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com