বৃহস্পতিবার, ২৫ Jul ২০২৪, ০৪:৫৩ অপরাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

ধামইরহাটের খেলনা ইউনিয়নের বাদলি পাড়া গ্ৰামে নোংরা পরিবেশে মুরগি পালনের অভিযোগ উঠেছে।

  1. ধামইরহাটের খেলনা ইউনিয়নের বাদলি পাড়া গ্ৰামে নোংরা পরিবেশে মুরগি পালনের অভিযোগ উঠেছে।

নিজস্ব প্রতিবেদকঃ

নওগাঁর ধামইরহাটে খেলনা ইউনিয়নের বাদলিপাড়া গ্রামের অভিযোগকারী মোঃ ওসমান গনির (২৮) তার বাড়ির সাথে লাগানো মুরগির শেড । বাদী ওসমান গনি কিছুদিন আগে ধামারহাট উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে প্রতিকার চেয়ে একটি অভিযোগ করেছিলেন কয়েক দিন পরে উপজেলা নির্বাহী অফিসার আরিফুল ইসলামের কার্যালয় থেকে ধামারহাট থানার অফিসার ইনচার্জ এর কাছে বিষয়টি তদন্তের জন্য দায়িত্ব দেন। এ বিষয়ে ধাম‌ইরহাট থানার অফিসার ইনচার্জ ওসি মোজাম্মেল হক কাজীর সঙ্গে মুঠোফোনে কথা হলে তিনি জানান বিষয়টি তদন্ত সহকারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মুরগির সেডর পাশে ৮/১০ পরিবারের বসত বাড়ি। বাড়ির আশেপাশে বসবাসকারীরা মুরগির বিষ্ঠা গন্ধে অতিষ্ঠ জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে সেডের মালিকের অন্যায় অত্যাচার দেখে প্রতিবেশীরা স্থানীয় সাংবাদিকদের কাছে অভিযোগ করেন। ক্ষমতার দাপটে মুরগির খামারের মালিক দিনের পর দিন চালিয়ে যাচ্ছে খামার। এ বিষয়ে এলাকার কয়েকজনের অভিযোগের ফলে সাংবাদিকরা ঘটনাস্থলে পৌঁছে বিষয়টি তথ্য অনুসন্ধান করতে গেলে সাংবাদিকদের সঙ্গে দুর্ব্যবহার করে বলেন সাংবাদিকদের সঙ্গে কথা বলতে চাননা খামারের মালিক কামরুজ্জামান এবং খামারে প্রবেশ নিষেধ করে বিভিন্ন অকথ্য ভাষায় গালিগালাজ করে অপমান অপদস্থ করে এবং ছবি তুলতে বাঁধা দেয় সাংবাদিকদেরকে।
এ বিষয়ে এলাকার স্থানীয়দের অভিযোগ আমরা এই গ্রামে ১০ থেকে ১২ টি পরিবার বসবাস করি কিন্তু এই পরিবেশ দূষিত গন্ধের কারণে আমাদের বাচ্চাকাচ্চা অসুস্থ হয়ে পড়তেছে বিষয়টি কি এই খামারের মালিক কামরুজ্জামান কে আমরা এলাকাবাসী বারবার বলছি যে আপনি এটি বন্ধ করে অন্য কিছু করেন সে আমাদের ভয়-ভীতি দেখিয়ে ক্ষমতার অপব্যবহার করে এইভাবে চালিয়ে যাচ্ছে এই খামার আমরা স্থানীয় প্রশাসনের কাছে আকুল আবেদন করতেছি খামারটি বন্ধ করে দেওয়ার জন্য।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com