বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৯:৩৪ পূর্বাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

পাবনা জেলা যুবদলের বিক্ষোভ মিছিল

পাবনা জেলা যুবদলের বিক্ষোভ মিছিল

পাবনা থেকে, আদনানঃ

ভোলায় সারাদেশে ভয়াবহ লোডশেডিং ও জ্বালানি খাতে নজিরবিহীন অব্যবস্থাপনার বিরুদ্ধে সংগঠিত বিএনপির বিক্ষোভ মিছিলে পুলিশের গুলিতে নিহত সেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিম হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে পাবনা জেলা যুবদল।

বুধবার (৩ আগষ্ট) সকালে বিক্ষোভ মিছিলটি শহরের মহিষেডিপু থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে মোজাহিদ ক্লাব মোড়ে এসে শেষ হয়।

পাবনা জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক যুবনেতা তসলিম হাসান খান সুইটের নির্দেশে জেলা যুবদলের সাবেক সহ-সভাপতি দেলোয়ার হোসেন সুজনের সভাপতিত্বে ও পাবনা সদর উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক যুবদল নেতা রাশেদ রানার সার্বিক পরিচালনায় বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন পাবনা জেলা যুবদলের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক মহিম চৌধুরী সুমিত,সাবেক যুগ্ম-সম্পাদক বাপ্পি সরদার,সাবেক সহ-প্রচার সম্পাদক বাহার শাহরিয়ার, পাবনা সদর উপজেলা যুবদলের সাবেক প্রচার সম্পাদক আরজু শেখসহ জেলা যুবদলের নেতাকর্মীরা।

বিক্ষোভ মিছিল শেষে শহরের মোজাহিদ ক্লাব মোড়ে পথাসভায় জেলা যুবদলের নেতাকর্মীরা বক্তব্য রাখেন। বক্তব্যে বক্তারা আব্দুর রহিম হত্যার বিচারের দাবি জানিয়ে কঠোর কর্মসুচি দেওয়ার আহ্বান জানান ও জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক তসলিম হাসান খান সুইটকে পাবনা জেলা যুবদলের সভাপতি পদে আসীন করার দাবি জানান।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com