বৃহস্পতিবার, ২৫ Jul ২০২৪, ০৩:২৯ পূর্বাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

শিক্ষক হত্যার প্রতিবাদে ভালুকায় মানববন্ধন

শিক্ষক হত্যার প্রতিবাদে ভালুকায় মানববন্ধন

মোঃমিজানুর রহমান বাহার ভালুকা উপজেলা প্রতিনিধি:

শিক্ষক উৎপল কুমার সরকার হত্যা ও স্বপন কুমার বিশ্বাসকে নির্যাতনসহ দেশের অন্যান্য শিক্ষক নিপীড়নের প্রতিবাদে ময়মনসিংহের ভালুকায় মানববন্ধন করেছে শিক্ষকগণ।

রবিবার (৩ জুলাই) সকালে ভালুকার সকল শিক্ষক সংগঠনের ব্যানারে উপজেলা পরিষদের সামনে ভালুকা টু গফরগাঁও সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

উক্ত মানববন্ধনে উপস্থিত ছিলেন ভালুকা সরকারি ডিগ্রি কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) কামরুজ্জামান তুহিন, স্বাধীনতা শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক, এপ্যোলো ইন্সটিটিউট এর অধ্যক্ষ এ আর শামছুর রহমান লিটন, সহকারী অধ‍্যাপক মোঃ হাবিবুল্যাহ হায়দার মিলন, অধ্যক্ষ মোজাহিদুল ইসলাম টিটু, প্রভাষক মোঃ আবুল হাশেম,প্রভাষক মোয়াজ্জেম হোসেন ঢালী মনির, প্রভাষক মোঃ রফিকুল ইসলাম, প্রভাষক মোঃ জাহিদুল ইসলাম সুবিন, প্রভাষক আনোয়ার হোসেন তরফদার, শিক্ষকও সাংবাদিক সংগীত শিল্পী রফিকুল ইসলাম রফিক,সহকারী শিক্ষক ইব্রাহিম খলিল, সহঃশিক্ষক মোঃ মিজানুর রহমান, সহঃ শিক্ষক মোঃ উমর ফারুক, মোঃ রমজান আলী, মোঃকামরুজ্জামান খান, প্রভাষক মতিউর রহমান শিক্ষক সেলিনা আক্তার, প্রধান শিক্ষক, সহ ভালুকা উপজেলা স্বাশিপ,মাধ্যমিক শিক্ষক সমিতি, মাদ্রসা শিক্ষক সংগঠন স্বমাশিপ,কারিগরি শিক্ষক সমিতি, প্রাথমিক শিক্ষক সমিতি ও ভালুকার সকল স্তরের শিক্ষকবৃন্দ।

এ সময় বক্তারা সাভারের আশুলিয়াতে শিক্ষক উৎপল কুমার সরকার হত্যার প্রধান আসামি আশরাফুল ইসলাম জিতুর ফাঁসি দাবি করেন। তাছাড়া নড়াইলে মির্জাপুর ইউনাইটেড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ স্বপন কুমার বিশ্বাসকে নির্যাতনের সঙ্গে জড়িতদেও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানান।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com