বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৫:১৪ পূর্বাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

টেকনাফে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ আইসসহ একজন মাদক কারবারি কে গ্রেফতার করেছে র‌্যাব-১৫

মীর আহমেদঃ

কক্সবাজার জেলার টেকনাফ পৌরসভার গোদার বিল এলাকায়  অভিযান পরিচালনা করে ১ (এক কোটি) টাকা মূল্যের ৯৪০ গ্রাম কিস্টাল ম্যাথ (আইস)’সহ একজন আসামি গ্রেফতার করেছে র‌্যাব-১৫

র‌্যাব-১৫ সূত্রে জানা যায় যে, গোপন সূত্রে র‌্যাব-১৫ এর আভিযানিক দল জানতে পারে কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন হ্নীলা ইউনিয়নের হ্নীলা বাজারের পুরাতন রাইস মিলের সামনে একজন মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত তথ্যের ভিত্তিতে গত ১৭ মে ২০২৪ তারিখ অনুমান ১০.৫৫ ঘটিকার সময় র‌্যাব-১৫, সিপিসি-২ হোয়াইক্যং ক্যাম্পের আভিযানিক দল বর্ণিত এলাকায় একটি মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে। এ সময় আভিযানিক দলের উপস্থিতি বুঝতে পেরে একটি শপিং ব্যাগসহ রাতের আঁধারে পালানোর চেষ্টাকালে মাদক কারবারী ওমর ফারুক(২৬), পিতা-মৃত আমির হামজা, মাতা-ফাতেমা খাতুন, সাং-অলিয়াবাদ, ৫নং ওয়ার্ড, টেকনাফ পৌরসভা, থানা-টেকনাফ, জেলা-কক্সবাজার’কে গ্রেফতার করতে সক্ষম হয়।
পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তির দেহ ও তার হেফাজতে থাকা শপিং ব্যাগ তল্লাশী করে ৯৪০ গ্রাম ক্রিস্টালমেথ (আইস) উদ্ধারসহ ০১টি এন্ড্রয়েড ফোন জব্দ করা হয় বলে জানা যায়।
র‌্যাব আরও জানায় যে, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মাদক কারবারী এ্যামফিটামিন জাতীয় কথিত ক্রিস্টাল মেথ টেকনাফ সীমান্তবর্তী এলাকা হতে সংগ্রহ করে নিজ হেফাজতে বিক্রয়ের উদ্দেশ্যে করেছে মর্মে স্বীকার করে। এছাড়া মাদক ব্যবসায়ীদের নিকট বিক্রয়সহ জেলার বিভিন্ন এলাকার তরুণদের মধ্যে আইস সরবরাহ করার উদ্দেশ্য সে এ ভয়ংকর মাদকদ্রব্য আইস সংগ্রহ করেছে বলে জানায়। গ্রেফতারকৃত মাদক কারবারী অত্যন্ত চতূরতার সাথে সময় ও সুযোগ বুঝে চড়া মূল্যে এসব মাদক বিক্রয় করতো বলেও স্বীকার করে।
উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃত মাদক কারবারীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে কক্সবাজার জেলার টেকনাফ মডেল থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com