রবিবার, ১৪ Jul ২০২৪, ০১:১৪ পূর্বাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

ক্রিকেট থেকেই বিদায়ের ঘোষণা দিলেন শন মার্শ

ক্রীড়া ডেস্কঃ এবার সব ধরনের ক্রিকেট থেকেই বিদায়ের ঘোষণা দিলেন শন মার্শ। অস্ট্রেলিয়ার বাঁহাতি এই ব্যাটসম্যানের প্রায় দুই যুগের পেশাদার ক্রিকেট ক্যারিয়ারের সমাপ্তি হতে যাচ্ছে চলতি বিগ ব্যাশে মেলবোর্ন রেনেগেডসের শেষ ম্যাচ দিয়ে।

গত বছর প্রথম শ্রেণির ক্রিকেটকে বিদায় বলে দেওয়া ৪০ বছর বয়সী শন মার্শ কেবল টি-টোয়েন্টি খেলে যাচ্ছিলেন।

চলতি বছরে ইনজুরির কারণে বিবিএলে শুরু থেকে মাঠে নামতে পারেননি তিনি। এই মৌসুমে মেলবোর্ন রেনেগেডসের হয়ে পাঁচ ম্যাচে মাঠে নামেন এই অজি ব্যাটার। সেই ম্যাচগুলোতে তিনটি অর্ধশতকের দেখা পান তিনি। সেই সঙ্গে ব্যাট হাতে করেন ১৮১ রান। সর্বশেষ ম্যাচে গেল শনিবার রাতে ৪৯ বল খেলে করেন অপরাজিত ৬৪ রান। সেই সঙ্গে এই ম্যাচে ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন অস্ট্রেলিয়ার টপ অর্ডার ব্যাটার।

ম্যাচ শেষে নিজের অবসরে যাওয়ার বিষয়ে মার্শ বলেন, ‘আমি রেনেগেডসের হয়ে খেলতে পছন্দ করি, আমি গত পাঁচ বছরে কিছু দুর্দান্ত মানুষের সঙ্গে দেখা করেছি এবং আমি যে বন্ধুত্ব তৈরি করেছি, তা সারা জীবন স্থায়ী হবে। তারা আমার কাছে আশ্চর্যজনক, আশ্চর্যজনক টিমমেট, এমনকি তারা আমার ভালো বন্ধু।

‘আমাদের সদস্য ও অনুরাগীরা সেখানে সবচেয়ে উত্সাহী এবং আমি এই যাত্রায় তাদের সমর্থনের জন্য অত্যন্ত কৃতজ্ঞ। আমাদের সঙ্গে এই গ্রুপে প্রচুর প্রতিভাবান ক্রিকেটার রয়েছে এবং আমার কোনো সন্দেহ নেই যে তারা এই টিমকে সামনে নেতৃত্ব দেবে।’

ফ্রাঞ্চাইজিটির কোচ ও কোচিং স্টাফদের ধন্যবাদ জানিয়ে মার্শ বলেন, ‘রেনেগেডসের কোচ ও স্টাফ এবং পর্দার আড়ালে থাকা সবাইকে শুরু থেকে এবং আমার শেষ বছরগুলোতে আমাকে সমর্থন করার জন্য আপনাকে ধন্যবাদ। এটি মাঝখানে আমার কাজকে কিছুটা সহজ করে তুলেছে।’ শন মার্শ বিবিএলের ইতিহাসে সর্বোচ্চ রান সংগ্রহকের তালিকায় ষষ্ঠ স্থানে অবস্থান করছেন। এই টুর্নামেন্টে ৭৯ ম্যাচ খেলে ৩৭.৯০ গড়ে ৭০৫০ রান করেন শন মার্শ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com