বুধবার, ২৪ Jul ২০২৪, ১১:৩৯ অপরাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

আগামীকাল নিজ জেলা পাবনা যাচ্ছেন রাষ্ট্রপতি

নিজস্ব প্রতিবেদকঃ তিনদিনের সফরে সোমবার (১৫ জানুয়ারি) নিজ জেলা পাবনা যাচ্ছেন রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন। রাষ্ট্রপতি হওয়ার পর নিজ জেলায় এটি তার তৃতীয়বার সফর এবং এবারের সফর ব্যক্তিগত।

রাষ্ট্রপতির প্রটোকল অফিসার মুহম্মদ মামুনুল হক স্বাক্ষরিত এক পত্রে জানানো হয়েছে, রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন ২৭ সেপ্টেম্বর বুধবার বিকেল ৩টা ১০ মিনিটে ঢাকার তেজগাঁও হেলিপ্যাড থেকে হেলিকপ্টারযোগে পাবনার উদ্দেশে যাত্রা শুরু করবেন। বিকেল ৪টা ১০ মিনিটে পাবনা সার্কিট হাউজে উপস্থিত হয়ে গার্ড অব অনার গ্রহণ শেষে তিনি ওইদিন সেখানে বিশ্রাম ও রাতযাপন করবেন।

পরদিন বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৩টায় রাষ্ট্রপতি পাবনা সার্কিট হাউজ থেকে সাঁথিয়ায় নৌকাবাইচ প্রতিযোগিতা অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন। বিকেল ৫টায় সেখান থেকে পাবনা সার্কিট হাউজের উদ্দেশে যাত্রা করবেন ও সেখানে রাতযাপন করবেন।

সূত্রমতে, রাষ্ট্রপতি এবারের সফরের সূচি অনুযায়ী নিজ বাড়িতে সময় কাটানো, শহরের কেন্দ্রীয় গোরস্তান আরিফপুরে বাবা-মা’র কবর জিয়ারত, ডায়াবেটিস হাসপাতালসহ তার দীর্ঘদিনের পরিচিত আড্ডার জায়গাগুলোতে সময় কাটাবেন।

এছাড়া পাবনা প্রেস ক্লাবে সফরের যে কোনোদিন সময় কাটাবেন রাষ্ট্রপতি। পাবনা প্রেস ক্লাবের তিনি ২২তম সদস্য। সফরসূচিতে কোনো সরকারি অনুষ্ঠানের কর্মসূচি রাখা হয়নি।

এদিকে রাষ্ট্রপতির সফরকে কেন্দ্র করে পাবনা জেলা প্রশাসন যাবতীয় প্রস্তুতি গ্রহণ করেছে। রোববার জেলা প্রশাসক মু. আসাদুজ্জামানের সভাপতিত্বে প্রস্তুতি সভা হয়।

রাষ্ট্রপতির নিরাপত্তায় নিয়োজিত পিজিআর ও এসএসএফের অগ্রবর্তী দল পাবনায় রাষ্ট্রপতির সম্ভাব্য পরিদর্শনের স্থানসমূহ রেকি করাসহ তার নিরাপত্তামূলক ব্যবস্থা নিশ্চিত করেছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com