বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ০৫:৫০ অপরাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

মুক্তাগাছার মানকোনে প্রাচীনতম জামে মসজিদের পূণঃনির্মাণ কাজের শুভ উদ্বোধন।

মুক্তাগাছার মানকোনে প্রাচীনতম জামে মসজিদের পূণঃনির্মাণ কাজের শুভ উদ্বোধন।

সিনিয়র রিপোর্টারঃ  সাদেকুল ইসলাম।

ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলাধীন মানকোন ইউনিয়নের ভট্টবাড়ী শত বর্ষের পুরাতন জামে মসজিদের পুনঃ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সংসদ সদস্য প্রার্থী মুহাম্মদ রেজাউল করীম রেজা।তিনি ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের প্রতিষ্ঠা কালীন কার্যনির্বাহী সদস্য। মুক্তাগাছার সুনামধন্য আওয়ামী পরিবারের সন্তান উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মরহুম ফজলুল হক দুদুর বাতিজা।

মসজিদ উদ্বোধন কালে রেজা বক্তব্যে বলেন,
মসজিদ হলো আল্লাহর ঘর আমাদের প্রত্যেকের উচিত হলো নিজের অবস্থান থেকে মসজিদের কাজে সহযোগিতা করা।তিনি আরোও বলেন মুক্তাগাছা প্রায় ১৪০০ উপরে মসজিদ রয়েছে সব মসজিদে আমার যাওয়ার ইচ্ছে আছে।আল্লাহ চাইলে সকল মসজিদের কাজে শরীক থাকতে চাই।আপনারা সকলেই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপার জন্য দোয়া করবেন। তিনি সুস্থ থাকলে দেশের অনেক উন্নয়ন হবে,ইনশাআল্লাহ।

অনুষ্ঠানে মাওলানা লুৎফর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মুহাম্মদ রেজাউল করীম রেজা।
সঞ্চালনা করেন মাওলানা আশরাফ আলী।অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মোঃ বিল্লাল হোসেন,সিরাজুল ইসলাম মেম্বার,হাফেজ মাওলানা সাইফুল ইসলাম,মুফতি নাজমুল হক প্রমুখ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com