বৃহস্পতিবার, ২৫ Jul ২০২৪, ০৫:০৫ অপরাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

বাড়ির সামনে গলা কাটা অবস্থায় ৮০বছরের  বৃদ্ধের লাশ উদ্ধার

মাহাতাব চৌধুরী  মাহি নোয়াখালী
বাড়ির সামনে গলা কাটা অবস্থায় পড়ে থাকা বৃদ্ধের লাশ উদ্ধার করে পুলিশ। আজ সকালে নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চর জব্বর ইউনিয়নের চর রশিদ গ্রামেছবি: অগ্নিশিখা ।
নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় ঘরের সামনে থেকে এক বৃদ্ধের গলাকাটা লাশ উদ্ধার করেছেন স্বজনেরা। তাঁর নাম আবদুল খালেক (৮০)। আজ রোববার ভোরে উপজেলার চর ওয়াপদা ইউনিয়নের চর রশিদ গ্রামে নিজ বাড়ির সামনে তাঁর লাশ পাওয়া যায়।
আজ সকালে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ। নিহত ব্যক্তির ছেলে গ্রাম পুলিশ সদস্য মো. খলিল উল্যাহ প্রথম আলোকে বলেন, গতকাল শনিবার রাত নয়টার দিকে তাঁর বাবা স্থানীয় কাঞ্চন বাজার থেকে মো. আবুল নামের এক প্রতিবেশীর সঙ্গে বাড়ি ফিরছিলেন। রাতে তাঁর বাবা বাড়ি ফিরতে দেরি হওয়ায় তাঁর মা কমলা বেগম আশপাশের বাড়িতে খোঁজাখুঁজি করেন। আজ ভোরে ফজরের নামাজ পড়তে উঠে বাড়ির সামনে গেলে তাঁর বাবার লাশ পড়ে থাকতে দেখেন তাঁর মা। তাঁর বাবার সঙ্গে কারও কোনো ধরনের শত্রুতার কথা তাঁর জানা নেই।
এ বিষয়ে সুবর্ণচরের চর জব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাউছার আলম ভূঁইয়া বলেন, সকালে বিষয়টি জানার পরই তিনি থানা থেকে একদল পুলিশ ঘটনাস্থলে পাঠিয়েছেন। তারা লাশ নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে। এখন পর্যন্ত কারা কী কারণে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে, সে বিষয়ে কোনো তথ্য পাওয়া যায়নি। এ ঘটনায় পরিবারের অভিযোগের আলোকে পরবর্তী আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com