বৃহস্পতিবার, ২৫ Jul ২০২৪, ০১:১৫ পূর্বাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

কালিগঞ্জে উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের অভিষেক অনুষ্ঠান।

filter: 0; jpegRotation: 0; fileterIntensity: 0.000000; filterMask: 0; module:1facing:0; hw-remosaic: 0; touch: (-1.0, -1.0); modeInfo: ; sceneMode: Auto; cct_value: 0; AI_Scene: (-1, -1); aec_lux: 40.0; hist255: 0.0; hist252~255: 0.0; hist0~15: 0.0;

কালিগঞ্জ (সাতক্ষীরা) প্রতিনিধিঃ 

স্মার্ট বাংলাদেশ গড়তে হলে প্রথমে নিজেকে সৎ যোগ্য স্মার্ট মানুষ হতে হবে। তা না হলে স্মার্ট ভিলেজের নামে প্রকল্পের টাকা আত্মসাৎ করে স্মার্ট বাংলাদেশ গড়া সম্ভব না । আমি আপনাদের উপজেলা পরিষদের চেয়ারম্যান না ‘আমি সেই আগের মত চায়ের দোকানের, রাস্তার জনগণের সুমন হয়ে সকলের সাথে মিলেমিশে থাকতে চাই।

আপনারা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন তাই জনগনই আমার শক্তি, জনগণই একমাত্র অনুপ্রেরণা জনগণের এই ভালোবাসা নিয়ে বাকিটা জীবন কাটাতে চাই,  আমি উপজেলার ১২টি ইউনিয়নের চেয়ারম্যান, মেম্বর এবং দলীয় নেতাকর্মী এলাকার মুরুব্বীদের নিয়ে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে চাই। জনগণের চাওয়া মানে আমার চাওয়া সেই লক্ষ্যে আমরা নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান একসাথে পরিষদ কাজ করে যাবে। কোন প্রকার অন্যায়, দুর্নীতি, স্বজন প্রীতি, অবিচার, লুটপাট সহ্য করা হবে না। কাজ করতে গেলেই মানুষ মাত্রই ভুল হতে পারে। তবে আমাদের ভুলগুলো ধরে দিয়ে সামনে এগিয়ে যেতে চাই আপনাদের সহযোগিতা নিয়ে সকলের পরিশ্রমের ভোট নিয়ে সামনের ৫ টি বছর সুনামের সঙ্গে ভালো কাজের মাধ্যমে যেন শেষ করতে পারি। এই লক্ষ্যে আপনারা আমার পরিষদের পাশে সহযোগিতার হাত বাড়াবেন।
সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার সর্বস্তরের জনগণের আয়োজনে উত্তর কালিগঞ্জ মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিকুল ইসলামের সঞ্চালনায়
গতকাল রবিবার (৯ জুন) বেলা ১১ টার সময় উপজেলা পরিষদ অডিটোরিয়াম হলরুমে নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের অভিষেক অনুষ্ঠানে উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শেখ মেহেদী হাসান সুমন তার বক্তব্য এ কথা বলেন ।
উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও তারালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনামুল হোসেন ছোট এ সময় তিনি বলেন ২লক্ষ ৬৭ হাজার ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করে মেহেদী হাসান সুমনকে যোগ্য প্রার্থী হিসেবে উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত করেছেন। আশা করি আগামী ৫ বছর উপজেলার সাধারণ ভোটার অর্থাৎ জনগণ জনপ্রতিনিধি দলীয় নেতা কর্মীদের সাথে নিয়ে কোন প্রকার বিভেদ সৃষ্টি না করে উপজেলার উন্নয়ন কাজ অগ্রযাত্রা এগিয়ে নিতে হবে। তা না হলে আমাদের অতীত থেকে শিক্ষা নিতে হবে।
 ৫ বছর পর জনগণ যেন আমাদের প্রত্যাখ্যান না করে সেই লক্ষ্যে জনপ্রতিনিধিদের যথাযথ যোগ্য সম্মান দিয়ে কাজ করার আহ্বান জানান। উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাসোসিয়েশনের সভাপতি ধলবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব গাজী শওকত হোসেন তার বক্তব্যে বলেন আমরা অতীতে উপজেলা পরিষদের চেয়ারম্যানের নিকট থেকে নির্বাচিত জনপ্রতিনিধিরা লাঞ্ছিত ছাড়া কিছু পায়নি। তাই নবনির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যানের নিকট  আবেদন থাকবে কিছু না দিতে পারলেও যোগ্য সম্মানটুকু যেন আমরা পাই।
আমরা চাই মিলেমিশে আপনার উন্নয়নের সাথে থাকতে পারি। তা না হলে তারা ৫ বছর পরে আবার এইভাবে প্রত্যেককে শিক্ষা নিতে হবে। উপজেলা পরিষদের মেম্বার অ্যাসোসিয়েশনের সভাপতি ইউপি সদস্য সাইলুজ্জামান সাইলু তার বক্তব্যে বলেন আমরা ভোটের সময় যেভাবে কাঁধে কাঁধ মিলিয়ে ভোট দিয়ে আপনাকে নির্বাচিত করেছি এইভাবে আপনার পাশে থেকে উপজেলার উন্নয়নের পাশে থাকতে চাই। আমাদেরকে সহযোগিতা করবেন আশা রাখি।
কালিগঞ্জ মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ও মথুরেশপুর ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাকিম তার বক্তব্যে বলেন উপজেলা পরিষদের নির্বাচিত ৩ জনেই আমাদের সন্তান। অতএব তাদেরকে সহযোগিতা করে সামনে এগিয়ে নিতে আমাদের সর্বাত্মক সহযোগিতা থাকবে তা না হলে আবারো নির্বাচন আসলে জনগণ এই পরিষদ কে প্রত্যাখ্যাত করবে। হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়ন করতে হলে তার সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে  কালিগঞ্জ উপজেলাবাসিকে  কে সামনে এগিয়ে নিতে হবে। অভিষেক অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে  নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান ও উজ্জীবনি ইনস্টিটিউট মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শেখ ইকবাল আলম বাবলু তার বক্তব্যে বলেন উপজেলার জনগণ আমাদের ভোট দিয়ে নির্বাচিত করেছে আমরা তাদের ভোটের মূল্যায়ন করে সকল ধরনের উন্নয়নের কাজ করে একসঙ্গে এগিয়ে নিতে চাই।
এজন্য আমাদের কোন ভুল ভ্রান্তি হলে আপনারা ধরিয়ে দিয়ে সহযোগিতা করবেন। আমরা উপজেলাকে মাদক এবং দুর্নীতিতে জিরো টলারেন্স দেখাতে চাই। নবনির্বাচিত উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফারজানা শওকত আফি তিনি বলেন আমরা উপজেলার সর্বস্তরের মানুষ এবং চেয়ারম্যান মেম্বারদের সাথে নিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করে উপজেলাকে মডেল একটি উপজেলা হিসেবে গড়তে  চাই। সে লক্ষ্যে কালিগঞ্জ উপজেলার ১২টি  ইউনিয়নের আওয়ামী লীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজের সহযোগিতা করে স্মার্ট বাংলাদেশ গড়তে উন্নয়নমূলক কাজের মাধ্যমে  এগিয়ে নিতে হবে।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কৃষ্ণনগর ইউপি চেয়ারম্যান সাফিয়া পারভীন, বিষ্ণুপুর ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, দক্ষিণ শ্রীপুর ইউপি চেয়ারম্যান গোবিন্দ মন্ডল , চাম্পাফুল ইউপি মোজাম্মেল হক্ গাইন, কুশুলিয়া ইউপি চেয়ারম্যান শেখ আবুল কাশেম মোহাম্মাদ আব্দুল্লাহ , নলতা ইউপি চেয়ারম্যান আজিজুর রহমান, ভাড়াশিমলা ইউপি চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম নাঈম, রতনপুর ইউপি চেয়ারম্যান এম আলিম আল রাজি টোকন প্রমূখ। এছাড়া উক্ত অনুষ্ঠানে উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতি ও প্রাথমিক শিক্ষক সমিতিসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ সুধী সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com