বুধবার, ২৪ Jul ২০২৪, ১১:৩৫ অপরাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

জেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় দূর্গাপুর হাই স্কুল এন্ড কলেজে মিষ্টি বিতরণ

 মোঃ আলমগীর হোসেন (আসিফ) হাইমচর,
জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ মাধ্যমিক পর্যায়ে দূর্গাপুর হাই স্কুল এন্ড কলেজ শ্রেষ্ঠ প্রতিষ্ঠান এবং একই প্রতিষ্ঠানের শিক্ষার্থী রুবাইয়া শিকদার রাকা শ্রেষ্ঠ শিক্ষার্থী নির্বাচিত হওয়ায়  প্রতিষ্ঠানের গভর্নিং বডির  সভাপতি জনাব নূর হোসেন পাটওয়ারীর পক্ষ থেকে শিক্ষক, অভিভাবক ও সকল শিক্ষার্থীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে মিষ্টি মুখ করানো হয়।
মঙ্গলবার(৭মে)  সকাল ১০টায় দূর্গাপুর হাই স্কুল এন্ড কলেজের মাঠে সকলের উপস্থিতিতে ঢাক ঢোলের তালে তালে আনন্দ উৎসবের মাধ্যমে এই অর্জনকে স্মরনীয় করে রাখা হয়।
এসময় গভর্নিং বডির সভাপতি জনাব নুর হোসেন পাটওয়ারী বলেন, দূর্গাপুর হাই স্কুল অ্যান্ড কলেজের সুনাম সারাদেশে  ছড়িয়ে পড়েছে। প্রতিষ্ঠানটি চাঁদপুর জেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান হিসেবে ঘোষিত হয়েছে। প্রতিষ্ঠানটির এই সাফল্যে গভর্নিং বডির সভাপতি হিসেবে আমি গর্বিত। শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবকসহ সংশ্লিষ্ট সকলের অক্লান্ত পরিশ্রমে এই সাফল্য অর্জিত হয়েছে। তাই সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।
তিনি আরও বলেন, প্রতিষ্ঠানের সভাপতি হিসেবে দায়িত্ব গ্রহণের প্রাক্কালে বিদ্যালয়টি আজকের এই অবস্থানে ছিলো না। আমি দায়িত্ব গ্রহণ করে সবসময় চেষ্টা করেছি অবকাঠামোগত উন্নয়ন, শিক্ষক শিক্ষার্থীদের সমস্যা নিরসন করে পড়াশোনার সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করা। এছাড়া ক্রীড়া ও সাংস্কৃতিক ক্ষেত্রে বিদ্যালয়ের শিক্ষার্থীদেরকে পর্যাপ্ত সুযোগ সৃষ্টি করে সুপ্ত প্রতিভার মুক্ত বিকাশ ঘটানোই ছিলো আমার লক্ষ্য। আজকের এই ঘোষণার মাধ্যমে এই লক্ষ্য পূরনে আমরা যে সফল হয়েছি সেটাই প্রমাণিত হয়। ইনশাআল্লাহ এই ধারাবাহিকতা অব্যাহত থাকলে প্রতিষ্ঠানটি খুব কম সময়ের মধ্যে দেশের শিক্ষাব্যবস্থায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে এটাই প্রত্যাশা করি। এছাড়া জেলায় শ্রেষ্ঠ শিক্ষার্থী নির্বাচিত হওয়ায় আমাদের প্রতিষ্ঠানের শিক্ষার্থী রুবাইয়া সিকদার রাকাকেও আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানাই।
এসময় তিনি বিদ্যালয়ের প্রতিষ্ঠালগ্ন থেকে শুরু করে অদ্যাবধি যাদের অবদান রয়েছে সকলের অবদান কৃতজ্ঞচিত্তে স্মরণ করেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com