রবিবার, ১৪ Jul ২০২৪, ০১:১৫ পূর্বাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

বিমানের প্রীতি টি-২০ ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদকঃ এয়ারলাইন ও ট্রাভেল এজেন্টদের ক্রিকেট টুর্নামেন্টের ফাইনালে ভারতীয় এয়ারলাইন ভিসতারাকে ৮ উইকেটে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশের ট্রাভেল এজেন্টস গোল্ড এয়ার। ম্যাচে ১০ ওভারে ভিসতারা এয়ার ১১১ রানে অলআউট হয়ে যায়। পরে ৮ উইকেটে জিতে যায় গোল্ড এয়ার।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) রাজধানীর বনানীর শহীদ যায়ান চৌধুরী মাঠে অনুষ্ঠিত এ টুর্নামেন্টে অংশ নেয় এয়ার ইন্ডিয়া, ভিসতারা, ইথিওপিয়া এয়ার, কম্বোডিয়ান এয়ারলাইন্স, ইয়েট এয়ার, মাস ট্রাভেলস অ্যান্ড ট্যুর ও গ্রাফিকস সলিউশন।
ম্যাচে বেশ কয়েকজন জাতীয় দলের সাবেক খেলোয়াড় অংশগ্রহণ করেন। খেলায় টসে জিতে বিমান বিপণন ও বিক্রয় পরিদপ্তরের অধিনায়ক মোহাম্মদ সালাউদ্দিন (পরিচালক বিপণন ও বিক্রয়) ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন। প্রথমে ব্যাট করে বিমান অর্থ পরিদপ্তর ১৮ দশমিক ৩ ওভারে সবকয়টি উইকেট হারিয়ে ১১০ রান সংগ্রহ করে।

জবাবে ১১১ রানের টার্গেট তাড়া করে বিমান অর্থ পরিদপ্তরের অধিনায়ক মিজানুর রশীদসহ অন্য বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে শুরুতে উইকেট হারিয়ে চাপে পড়ে প্রতিপক্ষ। তবে বিমান বিপণন ও বিক্রয় পরিদপ্তর ১৮তম ওভারে ৩ উইকেট হাতে রেখে জয়ের বন্দরে পৌঁছে যায়।

দলের পক্ষে জাতীয় দলের সাবেক খেলোয়ার মুশফিক বাবু সর্বোচ্চ ২৯ রান ও অধিনায়ক মোহাম্মদ সালাউদ্দিন ১৮ রান সংগ্রহ করেন। বিমান বিপণন ও বিক্রয় পরিদপ্তর দলের রায়হান ১১ রানের বিনিময়ে ৫ উইকেট নিয়ে ম্যাচ সেরা হন।

ম্যাচ শেষে বিজয়ী ও বিজিত উভয় দলের মধ্যে ট্রফি বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন পরিচালক বিপণন ও বিক্রয় (ভারপ্রাপ্ত) মোহাম্মদ সালাউদ্দিন, অর্থ পরিদপ্তরের মহাব্যবস্থাপক মিজানুর রশীদ, কার্গো পরিদপ্তরের মহাব্যবস্থাপক মহিউদ্দিন আহমেদ প্রমুখ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com