বৃহস্পতিবার, ২৫ Jul ২০২৪, ০১:৩৪ পূর্বাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

পোশাক শিল্পখাত থেকে নির্বাচিত সংসদ সদস্যদের সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদকঃ দেশের পোশাক শিল্পে অবদান রাখার স্বীকৃতিস্বরূপ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নির্বাচিত সংসদ সদস্যদের সংবর্ধনা দিয়েছে সম্মিলিত পরিষদ। শুক্রবার (২৬ জানুয়ারি) র‌্যাডিসন ব্ল ওয়াটার গার্ডেনের গ্র্যান্ড বলরূমে সম্মিলিত পরিষদ নির্বাচিত সংসদ সদস্যদের এ সংবর্ধনা প্রদান করে।

সংবর্ধনা সভায় পোশাক শিল্পের বর্তমান পরিস্থিতি তুলে ধরা হয় এবং টেকসই শিল্প বিনির্মাণে নির্বাচিত সংসদ সদস্যদের সহযোগিতা কামনা করা হয়।

পোশাক খাত থেকে নির্বাচিত ১৮ জন সংসদ সদস্য হলেন-বেক্সিমকো গ্রুপের ভাইস চেয়ারম্যান সালমান এফ রহমান, সেপাল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক টিপু মুনশি, উইসডম অ্যাটায়ার্স লি. এর চেয়ারম্যান এ কে এম সেলিম ওসমান, এনভয় গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আব্দুস সালাম মুর্শেদী, ফেবিয়ান গ্রুপের প্রতিষ্ঠাতা মো. তাজুল ইসলাম, হামিদ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক নসরুল হামিদ, রেনেসাঁ গ্রুপের প্রতিষ্ঠাতা শাহরিয়ার আলম, বেঙ্গল গ্রুপের চেয়ারম্যান মোর্শেদ আলম, হা-মীম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এ কে আজাদ, ওয়েল গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আবদুচ ছালাম, শাশা ডেনিমস লি. এর চেয়ারম্যান আনিসুল ইসলাম মাহমুদ, স্প্যারো গ্রুপের চেয়ারম্যান চয়ন ইসলাম, মণ্ডল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আবদুল মমিন মণ্ডল, তুসুকা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ফয়জুর রহমান (বাদল), নিপা গ্রুপের চেয়ারম্যান মো. খসরু চৌধুরী, এক্সিস নিটওয়্যার লিঃ এর দেওয়ান জাহিদ আহমেদ, স্মার্ট গ্রুপের মুজিবুর রহমান এবং এ অ্যান্ড এ ফ্যাশন স্যুয়েটারস লি. এর মো. আব্দুল ওয়াদুদ।

বিজিএমইএ নির্বাচন ২০২৪-২৬ এর জন্য সম্মিলিত পরিষদের প্রেসিডেন্ট টিপু মুনশি, অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। বিজিএমইএর সাবেক সভাপতি, সম্মিলিত পরিষদের জেনারেল সেক্রেটারি এবং ঢাকা উত্তর সিটি করপোরেশনের ( ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম, বিজিএমইএ’র সাবেক সভাপতি ও সম্মিলিত পরিষদের প্রধান নির্বাচন সমন্বয়কারী সিদ্দিকুর রহমান উপস্থিত ছিলেন।

এছাড়াও বিজিএমইএ’র সাবেক সভাপতি-রেদওয়ান আহমেদ, মোস্তফা গোলাম কুদ্দুস, প্রকৌশলী কুতুবউদ্দিন আহমেদ, কাজী মনিরুজ্জামান, এস.এম. ফজলুল হক, মো. শফিউল ইসলাম মহিউদ্দিন এবং বিজিএমইএ এর বর্তমান সভাপতি ফারুক হাসান, বিজিইএমএ এর সিনিয়র সহ-সভাপতি ও সম্মিলিত পরিষদের প্যানেল নেতা এস এম মান্নান (কচি) অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

 

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com