মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৪:৫৫ পূর্বাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

গাজীপুরে জেলা প্রশাসকের নির্দেশনায় ৭২শতক খাস জমি উদ্ধার

বিপ্লব হোসেন ফারুকঃ
গাজীপুরের কাশিমপুরে দক্ষিণ পানিশাইল পলাশ হাউজিং এলাকায় সরকারি ১নং খাস খতিয়ানের জমিতে অবৈধ ভাবে গড়ে উঠা ০৪ টি নির্মাণধীন বাড়িসহ সীমানা প্রাচীর বেকু দিয়ে গুড়িয়ে উচ্ছেদ অভিযান চালিয়েছে ভ্রাম্যমাণ আদালত।
বৃহস্পতিবার(২৫ জানুয়ারি)সকাল থেকে টঙ্গী সার্কেল এর সহকারী কমিশনার(ভূমি) ও এক্সিকিউটিভ মাজিস্ট্রেট তামান্না রহমান জ্যোতি এর নেতৃত্বে এ সব দখলকৃত জমি উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়। স্থানীয় সূত্রে জানা যায়,মহানগরীর কাশিমপুরের দক্ষিণ পানিশাইল মৌজার ০১ নং খতিয়ানের এস.এ ১১৬ ও আর.এস ২৯১ নং দাগে ৭২ শতাংশ জমি কিছু প্রভাবশালী মহল দখল করে প্লট আকারে কিছু জমি  বিক্রিও করে দিয়েছেন। বাকী অংশে নিজেরাও ঘর বাড়ী নির্মাণ করছিলেন।সেখানে সীমানা প্রাচীরও দিয়েছেন তাঁরা।আজ(২৫ জানুয়ারি টঙ্গী সার্কেল(ভূমি)এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট উচ্ছেদ অভিযান পরিচালনা করেন। এসময় উচ্ছেদ অভিযান কালে উপস্থিত সাংবাদিকদের সামনে এসিল্যান্ড  বলেন আরো যে সমস্ত সরকারি খাস জমি আছে পর্যায়ক্রমে উদ্ধার অভিযান কার্যক্রম ধারাবাহিকভাবে চলবে। অভিযান পরিচালনার সময় উপস্থিত ছিলেন কাশিমপুর ভূমি অফিসের সহকারী ভূমি কর্মকর্তা সারোয়ার হোসেন সহ স্হানীয় এলাকাবাসী এবং ফায়ার সার্ভিস ও পুলিশ বাহিনীর সদস্যবৃন্দ।।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com