বৃহস্পতিবার, ২৫ Jul ২০২৪, ০৪:০৬ অপরাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

জমি নিয়ে বিরোধের জেরে কুপিয়ে জখম, থানায় অভিযোগ

জমি নিয়ে বিরোধের জেরে কুপিয়ে জখম, থানায় অভিযোগ

মোঃ রাজিব জোয়ার্দ্দার, সিনিয়র রিপোর্টার

পাবনা সদর উপজেলায় জমিসংক্রান্ত বিরোধের জেরে দুজনকে কুপিয়ে জখমের অভিযোগে থানায় মামলা করা হয়েছে।

সদর থানায় রোববার সকাল ৯টার দিকে চর ভগিরাতপুর মধ্যে পাড়ায় পুর্ব শত্রুতা ও জমিজমা সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে। ইমদাদুল প্রামানিক ও (৪০) ও তার স্ত্রী চুমকি খাতুনকে ( ৩৫) কুপিয়ে মারাত্মক ভাবে জখম করেন। প্রামবাসী ও আত্মীয় স্বজন তাদেরকে পাবনা সদর হাসপাতালে ভর্তি করেন। ইমদাদুল প্রা স্ত্রী চুমকি খাতুন বলেন, আমার স্বামী প্রতিদিন সকালে দোকানে থাকে, আজও দোকানে ছিল হঠাৎ কথার শব্দে শুনে বাইরে এসে দেখি আমার স্বামী ইমদাদুলকে আনিছ,বজলুর, শফিক, আমিরুল, সাদ্দাম সহ আরোও অনেক কেই মারধর করতেছে আমি ঠেকাতে গেলে আমাকে ও মারধর করেন।

গ্রামবাসী ও আত্মীয় স্বজনরা জানান, জমিজমা সংক্রান্ত বিষয় নিয়ে আনিসুল রহমান আনিস প্রা,বজলুর, শফি, আমিরুল, সাদ্দাম, সাকাতদের সাথে বিরত চলে আসছিলো।এর সুত্র ধরে মারামারি ও সংঘর্ষ শুরু হয়। এই বিষয় নিয়ে কয়েকবার সালিশ ও বিচার ও হয়েছে। আহত ইমদাদুলের প্রা ছোট ভাই ইসমাইল বলেন আমার ভাই কে কুপিয়ে জখম করা হয়েছে। আমি এর সুষ্ঠু বিচার চায়।

স্থানীয়দের বরাত দিয়ে দায়িত্ব প্রাপ্ত পুলিশ জানায়, জমি নিয়ে বিরোধ চলছিল ওই বিরোধের জেরে বিবাদীরা রোববার সকালে ৮-৯ জন লোক নিয়ে ইমদাদুলের দোকানে এসে তাকে গালিগালাজ করতে থাকেন এবং একপর্যায়ে কুপিয়ে মারাত্মক ভাবে আহত করেন।
তবে ঘটনার পরে পুলিশ গিয়ে দুজন কে আটক করা হয়েছে।

তিনি আরও বলেন, ‘ঘটনার বিষয়টি নিয়ে ওখানে পুলিশ সদস্যরা গিয়েছিল। ভুক্তভোগীর পরিবার লিখিত অভিযোগ দিয়েছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা নেয়া হবে। দোষীদের আটকের চেষ্টা অব্যাহত থাকবে।’

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com