বৃহস্পতিবার, ১৮ Jul ২০২৪, ০১:২৪ পূর্বাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

প্রকাশিত সংবাদের প্রতিবাদ।

পাবনা প্রতিনিধিঃ

৫ নভেম্বর অনলাইন নিউজ পোর্টাল বাহান্ন নিউজ ডট কমে বাবা দাদা রাজাকার, ছেলে ছাত্রলীগের পদপ্রত্যাশী! শিরোনামে সংবাদ টি আমার দৃষ্টি আকর্ষণ করেছে ।

আমি প্রকাশিত সংবাদটির প্রতিবাদ জানাচ্ছি । কিছু স্বার্থান্বেশী মহল আমার রাজনৈতিক সফলতা দেখে এ ধরনের সংবাদ পরিবেশন করিয়েছে ।

পাবনা জেলা ও পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ সাধারণ সম্পাদক পদে জীবনবৃত্তান্ত জমাদানকারী নুরুল্লাহ-র বিরুদ্ধে কেন্দ্রীয় ছাত্রলীগকে অবহিত করে ১৩ জন মুক্তিযোদ্ধার স্বাক্ষরিত প্রেস রিলিজ প্রকাশ করেছে মুক্তিযোদ্ধাদের সংগঠন ‘একাত্তরের মুক্তিযোদ্ধা’- পাবনা জেলা শাখা।

যা আমার বিরুদ্ধে প্রতিহিংসা ছাড়া কিছুই না । উল্লেখ্য আমি পাবনা শহীদ বুলবুল কলেজ পড়া অবস্থায় ছাত্রলীগের সক্রিয় কর্মী হিসেবে প্রতিটা কর্মসূচিতে সক্রিয় অংশগ্রহণ করি, পরবর্তীতে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগকে সুসংগঠিত করতে নিরলসভাবে ভাবে কাজ করে অদ্যবদি পর্যন্ত কাজ করে যাচ্ছি, ক্যাম্পাসে বিভিন্ন সময় আমি ছাত্রদলের দ্বারা হামলার শিকার হয়েছি ২০১৩ সালের জামাত বিএনপির সন্ত্রাসী তাণ্ডব চলাকালে মাঠে থেকে আমি সক্রিয় ভূমিকা পালন করেছি এবং তাদের হুমকি ধামকি উপেক্ষা করে আমার কার্যক্রম চালিয়ে গেছি, যেটা পাবনা ৫ আসনের এমপি খন্দকার গোলাম ফারুক প্রিন্স মহোদয় অবগত, আমার ছাত্র রাজনৈতিক বিভিন্ন কর্মসূচি ও কার্যক্রম সোশ্যাল মিডিয়া পাবনার প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ায় বিভিন্ন সময় প্রকাশিত ও প্রচারিত হয়েছে । আতাইকুলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো: বাকী ‍বিল্লাহ ও সাধারণ সম্পাদক মো: শওকত হোসেন খান যাচাই বাছাই করে আমাকে আতাইকুলা ইউনিয়ন আওয়ামী লীগের প্যাডে বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতির সাথে সম্পৃক্ত উল্লেখ করে একটি প্রত্যায়ন পত্র প্রদান করেন । যা প্রমান করে আমার বিরুদ্ধে আনীত সকল অভিযোগ ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রনোদিত । আমি এই সকল অভিযোগের তীব্র প্রতিবাদ জানাচ্ছি এবং এবং অবিলম্বে এই সংবাদ উক্ত অনলাইন নিউজ পোর্টাল সাইট থেকে প্রত্যাহার করার জন্য অনুরোধ করছি ।

 

নিবেদক- নুরুল্লাহ, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com