বৃহস্পতিবার, ২৫ Jul ২০২৪, ০৭:০১ পূর্বাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

নওগাঁর মান্দায় দশম শ্রেণির ছাত্রী অপহরণ আটক এক

ফজলুল করিম সবুজ (নওগাঁ) –

নওগাঁর মান্দা উপজেলার মান্দা সদর ইউপির পার-কালিকাপুর গ্রামে দশম শ্রেণীর এক ছাত্রীকে অপহরণের ঘটনা ঘটে। অপহরণের ঘটনায় নাবালিকার বাবা বাদী হয়ে থানায় একটি লিখিত মামলা দায়ের করেছেন।

মামলার বিবরণে সূত্রে জানা যায়, গনেশপুর ইউপির সূর্যনারায়পুর উত্তরপাড়ার মাঈনুর সরদার ছেলে মোঃ শাহিন আলম (১৯) পাঠাকাটা উচ্চ বিদ্যালয়ে দশম শ্রেনী নাবালিকা ছাত্রী কে স্কুলে যাতায়াত কালে প্রায়ই সময়ে মাঝে মধ্যে রাস্তাঘাটে মেয়েকে প্রেম সহ কুপ্রস্তাব দিত। প্রস্তাবে রাজি না হওয়ায় শাহিন আলম নাবালিকা মেয়ের প্রতি ক্ষিপ্ত ও রাগান্বিত হয়ে সময় সুযোগ পাইলে অপহরন করিবে বলিয়া হুমকী প্রদান করিত। এমতাবস্থায় গত ২৮/০৫/২০২২ ইং তারিখ রাত্রী অনুমান ০৮.৩০ মিনিটে মেয়ে তাহার দাদার বাড়ীতে যাওয়ার সময় মেয়ের বাবার বসত বাড়ী সংলগ্ন পশ্চিম পার্শ্বে পাকা রাস্তার উপর পৌছিলে পূর্ব হইতে লুকিয়ে থাকা শাহিন ও তার সহযোগী মোঃ নাজমুল হক (৪০), পিতা-মোঃ জসিম উদ্দীন,পার-কালিকাপুর দক্ষিনপাড়া এর সহায়তায় মেয়ের মুখ চাপিয়া ধরিয়া মেয়ের ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক অপহরণ করিয়া নিয়া যায়। পরবর্তীতে মেয়ের বাবা আশে পাশের লোকজনের মুখে বিস্তারিত শুনিয়া বিভিন্ন জায়গায় খোজাখুজি করে মেয়েকে উদ্ধারের চেষ্টা করে এবং উদ্ধারের ব্যর্থ হয়। পরবর্তীতে থানার পুলিশের মাধ্যমে অপহরণকৃত মেয়েকে উদ্ধার সহ অপহরণকারী শাহিন হোসেনকে আটক করে।
এ বিষয়ে মান্দা থানা অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান জানান, অপহরণকৃত নাবালিকা কে উদ্ধারসহ অপহরণকারীকে আটক করে আদালতে প্রেরণ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com